Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Adam Gilchrist

ধারাভাষ্যে সিরাজের সঙ্গে গুলিয়ে ফেললেন সাইনিকে, ক্ষমা প্রার্থনা গিলক্রিস্টের

ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম ওয়ানডে চলাকালীন ধারাভাষ্যে সিরাজের বাবার মৃত্যুর কথা উল্লেখ করেছিলেন গিলক্রিস্ট। ভুলবশত, তিনি সাইনিকে চিহ্নিত করেন সিরাজ হিসেবে।

ধারাভাষ্যে নবদীপ সাইনি ও মহম্মদ সিরাজের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন অ্যাডাম গিলক্রিস্ট।

ধারাভাষ্যে নবদীপ সাইনি ও মহম্মদ সিরাজের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন অ্যাডাম গিলক্রিস্ট।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ১৮:৫০
Share: Save:

শুক্রবার সিডনিতে প্রথম একদিনের ম্যাচের ধারাভাষ্য দিতে গিয়ে মহম্মদ সিরাজের সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন নবদীপ সাইনিকে। তার জন্য সোশ্যাল মিডিয়ায় দু’জনের কাছেই ক্ষমা চাইলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট

Advertisement

ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম ওয়ানডে চলাকালীন ধারাভাষ্যে সিরাজের বাবার মৃত্যুর কথা উল্লেখ করেছিলেন গিলক্রিস্ট। ভুলবশত, তিনি সাইনিকে চিহ্নিত করেন সিরাজ হিসেবে। যা সোশ্যাল মিডিয়ায় তাঁর নজরে আনেন নিউজিল্যান্ড ক্রিকেটার মিচেল ম্যাকক্লেনাঘান ও আরও অনেকে। গিলক্রিস্ট তখন নিজের ভুলের কথা উপলব্ধি করেন। এবং সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চান এই দুই ক্রিকেটারের কাছে।

গত ২০ নভেম্বর হায়দরাবাদে প্রয়াত হয়েছেন মহম্মদ সিরাজের বাবা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাঁকে দেশে ফেরার কথা বললেও সিরাজ রাজি হননি। তিনি বাবার স্বপ্ন সফল করার লক্ষ্য নিয়ে থেকে গিয়েছেন দলের সঙ্গে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪ টেস্টের স্কোয়াডে আছেন তিনি। ওয়ানডে বা টি-টোয়েন্টি স্কোয়াডে তিনি নেই। অন্য দিকে, নবদীপ সাইনি রয়েছেন তিন ফরম্যাটের দলেই। সিডনিতে শুক্রবার খেলেছেন তিনি। তবে নজর কাড়তে পারেননি। তাঁর ১০ ওভারে ওঠে ৮৩ রান। লাবুশানের উইকেট নেন তিনি।

আরও পড়ুন: ভারতীয় দলে ভারসাম্যের অভাব নিয়ে এ বার মুখ খুললেন গম্ভীর​

Advertisement

আরও পড়ুন: ফিল্ডিংয়ে উন্নতি, বোলারদের সঠিক লেংথ... বিরাটদের অজি বধের টিপস দিলেন হরভজন​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.