Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rabindra Jadeja

সিডনিতে ১০-১৫ ওভার ব্যাট করতে হবে ভেবে প্যাড পরে বসেছিলেন জাডেজা

চোটের জন্য ইংল্যান্ড সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন জাডেজা।

রবীন্দ্র জাডেজা।

রবীন্দ্র জাডেজা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ১৯:০৩
Share: Save:

বুড়ো আঙুলে চোট, তা সত্ত্বেও ব্যাট করার জন্য তৈরি ছিলেন রবীন্দ্র জাডেজা। প্যাড পরে তিনি বসেও ছিলেন। ভাগ্য ভাল নামতে হয়নি, তবে পেনকিলার ইনজেকশনও নিয়েছিলেন জাডেজা। সিডনির মাঠে হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিনের ব্যাটই সারাদিন কাটিয়ে দেয় ভারত।

জাডেজা বলেন, “আমি তৈরি ছিলাম, প্যাডও পরে ছিলাম। ইনজেকশনও নিয়েছিলাম। মনে হয়েছিল ১০-১৫ ওভার ব্যাট করতে হবে। মানসিক ভাবেও প্রস্তুতি নিয়েছিলাম। আঙুলে চোট নিয়ে সব শট খেলতে পারব না জানতাম। তাই ভাবছিলাম কোন কোন শট খেলা যায়।” ভারতের জয়ের জন্য নিজেকে সব রকম ভাবে তৈরি করেছিলেন জাডেজা।

ভারতীয় অলরাউন্ডার বলেন, “দলের সঙ্গে আমি কথা বলেছিলাম। জানিয়ে দিয়েছিলাম ভারত যদি জেতার মতো অবস্থায় থাকে আমি ব্যাট করতে নামব। সিডনিতে একটা সময় মনে হয়েছিল আমরা জিততেও পারি। পন্থ আউট হতে যদিও পরিস্থিতি পাল্টায়।”

চোটের জন্য ইংল্যান্ড সিরিজ থেকেও ছিটকে গিয়েছেন জাডেজা। বিরাট কোহালির পরিবর্তে দ্বিতীয় টেস্টে প্রথম একাদশে সুযোগ পেয়েছিলেন তিনি। ব্যাট, বল, ফিল্ডিং সব বিভাগেই তিনি চমকে দিয়েছিলেন অস্ট্রেলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia sydney test Rabindra Jadeja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE