×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৬ মে ২০২১ ই-পেপার

শুভমন, সিরাজদের জন্য ৬টি থর-এসইউভি পাঠাচ্ছেন আনন্দ মহিন্দ্রা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৩ জানুয়ারি ২০২১ ১৬:০০
শুভমন গিল এবং মহম্মদ সিরাজ।

শুভমন গিল এবং মহম্মদ সিরাজ।

অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেক হওয়া ৫ ক্রিকেটার এবং শার্দূল ঠাকুরকে উপহার পাঠাচ্ছেন আনন্দ মহিন্দ্রা। শনিবার টুইট করে তেমনই জানালেন মহিন্দ্রা প্রধান। ৬টি থর-এসইউভি খুব শীঘ্রই পৌঁছে যেতে চলেছে শুভমন গিল, টি নটরাজন, নবদীপ সাইনি, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর এবং শার্দূল ঠাকুরের কাছে।

৩২ বছর পর গাব্বার মাঠে অস্ট্রেলিয়াকে হারতে হয়েছে। প্রথমবার কোনও ভারতীয় দল গাব্বায় জয় পেল। এমন ঐতিহাসিক কাণ্ডের সঙ্গে জুড়ে গিয়েছে শুভমনদের নাম। চোটের জন্য একাধিক ক্রিকেটার না থাকায় সুযোগ এসে গিয়েছিল তরুণদের সামনে। ওয়াশিংটন, সিরাজ, শার্দূলরা সেই সুযোগ কাজে লাগিয়ে ভারতকে জয় এনে দিয়েছিলেন। আনন্দ টুইট করে লেখেন, ‘৬ জন তরুণের অভিষেক হল অস্ট্রেলিয়া সিরিজে। (শার্দূলের অভিষেক আগে হলেও সেই ম্যাচে মাত্র ১০ বল করেই চোটের জন্য ছিটকে গিয়েছিলেন)। তারা ভবিষ্যতের তারকাদের উৎসাহিত করেছে অসম্ভবকে সম্ভব করার স্বপ্ন দেখার জন্য। কোম্পানির তরফে নয়, আমার থেকে ওদের জন্য রইল একটা করে থর-এসইউভি’।

আনন্দ জানিয়েছেন এই উপহার তিনি দিচ্ছেন তরুণ প্রজন্মকে উৎসাহিত করতে। তারা যাতে নিজেদের ওপর বিশ্বাস রাখতে পারে এবং কঠিন পথে হাঁটতে পারে। ফেব্রুয়ারি মাসে শুরু হতে চলা ইংল্যান্ড সিরিজে নবদীপ সাইনি এবং টি নটরাজন সুযোগ পাননি। বাকি ৪ জনকেই দেখা যাবে ভারতীয় জার্সিতে আগামী সিরিজে।

Advertisement

Advertisement