Advertisement
২৩ এপ্রিল ২০২৪
India vs England 2021

ফের বলে থুতু লাগালেন বেন স্টোকস, সতর্ক করলেন আম্পায়ার

গোলাপি বলের টেস্টেও বলে থুতু লাগিয়ে ফেলেছিলেন স্টোকস।

গোলাপি বলের টেস্টেও বলে থুতু লাগিয়ে ফেলেছিলেন স্টোকস।

গোলাপি বলের টেস্টেও বলে থুতু লাগিয়ে ফেলেছিলেন স্টোকস। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১৬:৪৩
Share: Save:

একই সফরে দ্বিতীয় বার বলে থুতু লাগানোর কাণ্ড ঘটালেন বেন স্টোকস। শুক্রবার ম্যাচের শুরুর দিকে স্লিপে দাঁড়িয়েছিলেন তিনি। চতুর্থ ওভারের দ্বিতীয় বলের পর এমন কাণ্ড ঘটান ইংরেজ অলরাউন্ডার। রিচি টপলের ওভারে এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে বল জীবাণুমুক্ত করেন আম্পায়ার। সতর্কও করে দেওয়া হয় স্টোকসকে।

গোলাপি বলের টেস্টেও বলে থুতু লাগিয়ে ফেলেছিলেন স্টোকস। করোনা অতিমারির মধ্যে ক্রিকেট শুরু হলেও বেশ কিছু করোনাবিধি মেনে খেলতে হচ্ছে ক্রিকেটারদের। তার মধ্যে বলে থুতু লাগানোর ওপরেও রয়েছে নিষেধাজ্ঞা। একই ম্যাচে তিন বার এমন কাণ্ড ঘটলে ৫ রানের পেনাল্টিও হতে পারে দলের। লকডাউনের পর ক্রিকেট শুরু হলেও এমন বেশ কিছু নিয়ম মেনে চলছেন ক্রিকেটাররা।

দ্বিতীয় একদিনের ম্যাচেও টসে জেতে ইংল্যান্ড। ভারতকে ব্যাট করতে পাঠান জস বাটলার। অইন মর্গ্যানের পরিবর্তে তাঁকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ড দলে এসেছেন ডাউইড মালান, লিয়াম লিভিংস্টোন এবং রিচি টপলে। ভারতীয় দলে শ্রেয়স আইয়ারের বদলে দলে নেওয়া হয়েছে ঋষভ পন্থকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ben Stokes India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE