Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

রুটের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে অভিনব ভাবনা স্টোকসের

রুট সম্পর্কে স্টোকস বলেন, “পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান, অসাধারণ ক্রীড়াবিদ এবং তার চেয়েও দারুণ অনুপ্রেরণামূলক অধিনায়ক।”

শুক্রবার ইংরেজ অলরাউন্ডার স্টোকসই রুটের হাতে শততম টেস্টের টুপিটি তুলে দিয়েছিলেন।

শুক্রবার ইংরেজ অলরাউন্ডার স্টোকসই রুটের হাতে শততম টেস্টের টুপিটি তুলে দিয়েছিলেন। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১২
Share: Save:

অভিষেক ম্যাচ খেলেছিলেন ভারতের বিরুদ্ধে, ভারতের মাটিতে। সেই ম্যাচে জিততে পারেননি জো রুট। শততম টেস্টে রুটকে সেই জয় উপহার দিতে চান সতীর্থ বেন স্টোকস। শুক্রবার ইংরেজ অলরাউন্ডার স্টোকসই রুটের হাতে শততম টেস্টের টুপিটি তুলে দিয়েছিলেন।

রুট সম্পর্কে স্টোকস বলেন, “পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান, অসাধারণ ক্রীড়াবিদ এবং তার চেয়েও দারুণ অনুপ্রেরণামূলক অধিনায়ক।” ইংরেজ অলরাউন্ডার যে ভাবেই হোক এই ম্যাচ জিততে চাইছেন তাঁর অধিনায়কের জন্য। তিনি বলেন, “আগামী ৫ দিন ব্যাট, বল, ফিল্ডিংয়ে যা যা করা সম্ভব আমরা করব। প্রথম টেস্টে আমরা ভারতকে হারাতে মরিয়া। রুটের শততম টেস্টে এটাই হবে ওর সেরা উপহার।”

চেন্নাইয়ে টেস্টের প্রথম দিনে ২৬৩ রান তোলে ইংল্যান্ড। সারাদিনে মাত্র ৩ উইকেট নিতে পেরেছিল ভারত। দ্বিতীয় দিনে দ্বিশতরান করেন রুট। নিজের শততম টেস্টে দল তাঁকে জয় উপহার দিতে পারবে কি না তা জানতে অপেক্ষা করতে হলেও, তিনি যে এই ম্যাচ স্মরণীয় করে রাখলেন নিজের জন্য তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

joe root Ben Stokes India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE