Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India vs England 2021

‘যে কোনও জায়গায় ব্যাট করতে তৈরি’, জানালেন ঈশান কিষাণ

রবিবার সিরিজে সমতা ফেরাতে চাইবে ভারত। প্রথম একাদশে সুযোগ পাবেন ঈশান?

রবিবার প্রথম একাদশে সুযোগ পাবেন ঈশান?

রবিবার প্রথম একাদশে সুযোগ পাবেন ঈশান? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ০৯:৪১
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০-তেই পরাজয়। গভীরতা থাকা সত্ত্বেও পড়তে হয়েছে ব্যাটিং বিপর্যয়ের মুখে। এমন অবস্থায় তরুণ ঈশান কিষাণ জানাচ্ছেন তিনি তৈরি। শুধু তৈরিই নন, রাজি যে কোনও জায়গায় ব্যাট করতে।

এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে ঈশান বলেন, “জাতীয় দলে সুযোগ পাওয়া সব সময়ই কঠিন কাজ। আমার কোনও জায়গাতেই ব্যাট করতে আপত্তি নেই। নয় শুরুর দিকে, নয় তো মাঝের দিকে ব্যাট করেছি এখনও অবধি আমার কেরিয়ারে।” প্রথম টি২০ ম্যাচে দলকে চাপের মুখ থেকে বার করেছিলেন শ্রেয়স আইয়ার। সেই চাপ নিতেও তৈরি বলেও জানাচ্ছেন ঈশান।

ঝাড়খণ্ডের তরুণ উইকেটরক্ষক বলেন, “চাপের মুখে ব্যাট করতে পছন্দ করি। ঘরোয়া ক্রিকেট এবং ভারত এ দলের হয়ে খেলে নিজেকে সেই ভাবেই তৈরি করতে পেরেছি।” আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের সদস্য ঈশান। সেই দলের অধিনায়ক রোহিত শর্মাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। ঈশান বলেন, “রোহিতের মতো শিক্ষক পাওয়া ভাগ্যের ব্যাপার। খেলার পরিস্থিতি অনুযায়ী নিজেকে পাল্টে ফেলতে শিখেছি ওর থেকেই।”

রবিবার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং ইংল্যান্ড। এই ম্যাচে জিতে সিরিজে সমতা ফেরাতে চাইবে ভারত। প্রথম একাদশে সুযোগ পাবেন ঈশান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishan Kishan Team India India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE