Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ishan Kishan

অর্ধশতরানের পর কেন ব্যাট তুলতে দেরি করেছিলেন? চহালকে বললেন ঈশান কিষাণ

যুজবেন্দ্র চহালকে এমনটাই বললেন অভিষেক ম্যাচে সাফল্য পাওয়া ঝাড়খণ্ডের এই ক্রিকেটার।

অর্ধ শতরানের পর  ঈশানের প্রতি কোহলীর 'বিরাট' আদর।

অর্ধ শতরানের পর ঈশানের প্রতি কোহলীর 'বিরাট' আদর। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৮:৩২
Share: Save:

বিরাট কোহলী সঙ্গে না থাকলে ঈশান কিষাণ তাঁর প্রথম অর্ধশতরানের পর ব্যাট তুলতেই পারতেন না। চহাল টিভিতে সতীর্থ যুজবেন্দ্র চহালকে এমনটাই বললেন অভিষেক ম্যাচে সাফল্য পাওয়া ঝাড়খণ্ডের এই ক্রিকেটার।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩২ বলে ৫৬ রান করেন এই বাঁহাতি। কে এল রাহুল যখন সাজঘরে ফিরে যান, তখন ভারতের স্কোরবোর্ডে ০ রানে ১ উইকেট। এরপর দ্বিতীয় উইকেটে ৯৪ রান যোগ করেন বিরাট ও ঈশান। এরই মধ্যে আদিল রশিদকে পরপর দুটো ওভার বাউন্ডারি মেরে অর্ধশতরান পূরণ করেন ঈশান। যদিও এরপরেও ব্যাট তোলেননি।

কিন্তু কেন? চহাল টিভি-তে ঈশান কিষাণ বললেন, “যদিও আমি মোটেও চাপে ছিলাম না, তবে এটাও সত্যি যে অর্ধশতরান হয়ে গেলেও সেটা জানতাম না। তবে বিরাট ভাই আমাকে এসে বললো, ‘দারুণ ইনিংস খেলেছ’। ওর মুখে সেটা শোনার পর বুঝলাম অর্ধশতরান হয়ে গিয়েছে। যদিও এর আগে ঘরোয়া ক্রিকেটে অর্ধশতরান কিংবা শতরান করলেও ব্যাট তুলতে তেমন পছন্দ করি না। কিন্তু বিরাট ভাই বেশ ধমক দিয়ে বললো, ‘আরে এ বার সবাইকে ঘুরিয়ে ব্যাট দেখাও।’ তারপর ব্যাট দেখাতে শুরু করলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE