Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

ধোনির সঙ্গে খেলেই উন্নতি হয়েছে, মেনে নিলেন ইংরেজ অলরাউন্ডার

দুবাইতে চেন্নাই দলে কখনও তিনি ওপেন করেছেন, কখনও শেষের দিকে ব্যাট করেছেন, বল হাতেও দলকে সাহায্য করেছেন।

ইংরেজ অলরাউন্ডারের উন্নতির পিছনে রয়েছেন ধোনি।

ইংরেজ অলরাউন্ডারের উন্নতির পিছনে রয়েছেন ধোনি। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১০:৪৩
Share: Save:

টেস্ট সিরিজ এখন অতীত। ১২ মার্চ থেকে শুরু হতে চলেছে টি২০ সিরিজ। ইংল্যান্ড দলে যোগ দিয়েছেন স্যাম কারেন। আইপিএল ২০২০-তে চেন্নাই সুপার কিংস দলের অল্প কিছু ভাল দিকের একটি ছিলেন তিনি। মহেন্দ্র সিংহ ধোনি তাঁকে ব্যবহার করেছেন বিভিন্ন ভাবে। আর তাতেই নাকি তিনি ক্রিকেটার হিসেবে উন্নতি করেছেন বলে মত কারেনের।

দুবাইতে চেন্নাই দলে কখনও তিনি ওপেন করেছেন, কখনও শেষের দিকে ব্যাট করেছেন, বল হাতেও দলকে সাহায্য করেছেন। কারেনের এই বিভিন্ন রূপে নিজেকে মেলে ধরায় শুধু যে চেন্নাই দলের লাভ হয়েছে তা নয়, কারেন নিজেও উন্নতি করেছেন। ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজে নামার প্রস্তুতির মাঝেই তিনি বলেন, “আমি অনুভব করছি গতবারের আইপিএলে অনেকটা উন্নতি করেছি। বিভিন্ন সময়, বিভিন্ন ভাবে নিজেকে মেলে ধরতে হয়েছে, যা আমাকে লাভবান করেছে। উপভোগ করেছি পুরো বিষয়টা।”

কিংস ইলেভেন পঞ্জাব (এখন পঞ্জাব কিংস) দলের হয়ে প্রথম বার আইপিএল খেলেছিলেন কারেন ২০১৯ সালে। ৯ ম্যাচে করেছিলেন ৯৫ রান এবং নিয়েছিলেন ১০টি উইকেট। পরের বছর তিনি চেন্নাইয়ের জার্সি পরেন। ১৪ ম্যাচে করেছিলেন ১৮৬ রান এবং নিয়েছিলেন ১৩টি উইকেট। ৩ বারের আইপিএল জয়ী চেন্নাই গত বারের আইপিএল ভুলতে চাইলেও, কারেন কিন্তু নিজেকে মেলে ধরতে পেরেছিলেন। এ বারের আইপিএলেও তাঁকে দেখা যাবে ধোনির দলেই। তার আগে যদিও ভারতের বিরুদ্ধে খেলতে নামবেন ইংরেজ অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE