Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India vs England 2021

ইংল্যান্ড সিরিজ শুরুর আগেই সমস্যায় পড়লেন ঋষভ পন্থ

ভারতীয় দল চেন্নাই পৌঁছে নিভৃতবাস শুরু করে দিয়েছে। বৃহস্পতিবার সেখান থেকেই পন্থ টুইট করেন।

কোথায় বাড়ি কিনবেন, বুঝতে পারছেন না পন্থ। ফাইল ছবি

কোথায় বাড়ি কিনবেন, বুঝতে পারছেন না পন্থ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৩:১৬
Share: Save:

আগামী মাস থেকেই শুরু ইংল্যান্ড সিরিজ। সেই দলে তিনি রয়েছেন প্রধান উইকেটকিপার হিসেবে। কিন্তু তার আগে হঠাৎই চিন্তায় পড়েছেন ঋষভ পন্থ। তবে ক্রিকেটীয় নয়, সম্পূর্ণ অন্য কারণে। নতুন বাড়ি কিনতে চাইছেন ভারতীয় দলের উইকেটকিপার। কিন্তু কোথায় কিনবেন, সেটা বুঝে উঠতে পারছেন না। অগত্যা সমর্থকদের কাছেই পরামর্শ চেয়েছেন। তবে একই সঙ্গে অন্য জল্পনাও ভেসে উঠেছে। অনেকেই মনে করছেন, বাড়ি কিনছেন যখন, সাতপাকে বাঁধা পড়তেও হয়তো দেরি নেই তাঁর।

ভারতীয় দল চেন্নাই পৌঁছে নিভৃতবাস শুরু করে দিয়েছে। বৃহস্পতিবার সেখান থেকেই পন্থ টুইট করেন, “অস্ট্রেলিয়া থেকে ফেরার পরেই বাড়ির লোক আমার পিছনে পড়ে গিয়েছে। বলছে নতুন বাড়ি কিনতে। গুরগাঁওতেই কিনব, নাকি অন্য কোথাও? কোনও পরামর্শ থাকলে দিন।”

পন্থের পোস্টের পরেই সমর্থকরা নিজেদের মতামত জানাতে শুরু করেছেন। কেউ লিখেছেন, “হায়দরাবাদে চলে এসো। এখানকার বিরিয়ানি খেয়ে মন ভরে যাবে।” কেউ লিখেছেন, “মুম্বইয়ে চলে যাও। অধিনায়কের কাছাকাছি থাকতে পারবে।” কেউ আবার পুরোপুরি রাজধানীতেই থাকার পরামর্শ দিয়েছেন পন্থকে।

পিছুও লাগতে ছাড়েননি অনেকে। মজা করে কিছু অনুরাগী লিখেছেন, “অস্ট্রেলিয়া সরকারের কাছে আবেদন করো। ওরা তোমাকে ব্রিসবেনে জায়গা দিয়ে দেবে।” আবার কেউ বলছেন, “অস্ট্রেলিয়ায় বিনামূল্যে জায়গা পেয়ে যাবে। আবেদন করে দেখতে পারো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rishabh pant Chennai India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE