Advertisement
১১ মে ২০২৪
rohit sharma

নিভৃতবাসে স্ত্রীর সঙ্গে হোটেলের ব্যালকনিতে সময় কাটাচ্ছেন রোহিত, দেখুন ছবি

অস্ট্রেলিয়া সফরের শেষ দুটি টেস্টে খেললেও সাফল্য অধরাই রয়ে গিয়েছে রোহিত শর্মার। দল ভরসা করে তাঁকে সহ-অধিনায়ক করে দিলেও আস্থার মর্যাদা দিতে পারেননি তিনি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে সাফল্য পেতে মরিয়া রোহিত।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে সাফল্য পেতে মরিয়া রোহিত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ২২:২৪
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে চেন্নাইয়ে পৌঁছে নিভৃতবাস শুরু হয়ে গিয়েছে টিম ইন্ডিয়ার। বেশিরভাগ সদস্যই পরিবার নিয়ে গিয়েছেন। রোহিত শর্মাও তার ব্যতিক্রম নন। নিভৃতবাস পর্বে বিশেষ কিছুই করার নেই। হোটেলের ব্যালকনিতে বসে স্ত্রীরসঙ্গে সমুদ্র দেখতে দেখতেই সময় কাটছে তাঁর। সমাজমাধ্যমে এক ভক্তের পোস্ট করা ছবিতে তা দেখা গিয়েছে।

অস্ট্রেলিয়া সফরের শেষ দুটি টেস্টে খেললেও সাফল্য অধরাই রয়ে গিয়েছে রোহিত শর্মার। দল ভরসা করে তাঁকে সহ-অধিনায়ক করে দিলেও আস্থার মর্যাদা দিতে পারেননি তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজে ভুল করতে রাজি নন। টেস্ট দলে নিজের জায়গা পাকা করতে সাফল্য পেতে মরিয়া এই মুম্বইকর।

সফররত ক্রিকেটাদের সঙ্গে পরিবারের থাকার অনুমতি অনেকদিন আগেই দিয়েছে বিসিসিআই। এমনকি নিভৃতবাস পর্বেও ক্রিকেটাররা স্ত্রী, সন্তানদের সঙ্গে রাখতে পারছেন। অস্ট্রেলিয়াতেও তাঁরা পরিবার নিয়ে যেতে পেরেছেন। সঙ্গে পরিবার থাকা ক্রিকেটারকে মানসিক ভাবে চাঙ্গা রাখে। এমনটাই মত বোর্ডের। সে কারণেই নিভৃতবাস পর্বে ক্রিকেট থেকে দূরে থাকলেও পরিবারের সান্নিধ্যে থাকতে পারছেন রোহিত, অজিঙ্ক রাহানেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE