Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

‘যে কোনও জায়গায় খেলতে রাজি’, জানিয়ে দিলেন শ্রেয়স

প্রথমে পন্থ এবং পরে হার্দিক পাণ্ড্যকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান শ্রেয়স।

শ্রেয়স যখন ব্যাট করতে নামেন ভারতের স্কোর ২০/৩।

শ্রেয়স যখন ব্যাট করতে নামেন ভারতের স্কোর ২০/৩। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৪:১৬
Share: Save:

ভারতের হারের মাঝে আশার আলো ছিলেন শ্রেয়স আয়ার। তাঁর ৪৮ বলে ৬৭ রানের ওপর ভর করেই ১২৪ রান তোলে ভারত। তবে শুক্রবার নিজের ৪ নম্বর জায়গা ছেড়ে ৫ নম্বরে নামেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। ঋষভ পন্থকে ৪ নম্বরে ব্যাট করতে পাঠায় ভারত। তাতে কোনও অসুবিধা দেখছেন না শ্রেয়স।

ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে শ্রেয়স বলেন, “ভারতীয় দলে খেলতে হলে নিজেকে সব পরিস্থিতির জন্য তৈরি রাখতে হবে। নিজের খেলায় খুব বেশি বদল আনতে হয়নি। মানসিকতার পরিবর্তনটাই জরুরি এখানে। দলের প্রয়োজন অনুযায়ী ব্যাট করতে পেরেছি।” শ্রেয়স যখন ব্যাট করতে নামেন ভারতের স্কোর ২০/৩। ২ ওপেনার লোকেশ রাহুল এবং শিখর ধওয়ন-সহ বিরাট কোহলী আউট হয়ে গিয়েছেন। সেখান থেকে দলকে এগিয়ে নিয়ে যান তিনি।

প্রথমে পন্থ এবং পরে হার্দিক পাণ্ড্যকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান শ্রেয়স। তিনি বলেন, “পরিস্থিতি কঠিন ছিল। উইকেট হারালেও রান স্কোর বোর্ডে সচল রাখতে হতো। আইপিএলে এমন পরিস্থিতি আগেও সামলেছি। জানতাম বাউন্ডারি পাবই যদি ক্রিজে থাকতে পারি। তবে দিনটা ওদের বোলারদের ছিল। ওদের অভিনন্দন।”

ম্যাচ হারলেও দলে খুব বেশি বদল হবে না বলেই মনে করছেন শ্রেয়স। তিনি বলেন, “আমাদের ব্যাটিং গভীরতা প্রচুর। খুব বেশি পরিবর্তনের প্রয়োজন পড়বে না বলেই মনে হয়। এটা ৫ ম্যাচের সিরিজ। নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে বিশ্বকাপের আগে তৈরি করে নেওয়ার সুযোগ রয়েছে এখানেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE