Advertisement
০৩ মে ২০২৪
Sunil Gavaskar

রাগে অগ্নিশর্মা গাওস্কর তিন ইংরেজ অধিনায়ককে ধমকে চুপ করতে বললেন

মাইকেল ভন, অ্যালিস্টেয়ার কুক, অ্যান্ড্রু স্ট্রস মোতেরার উইকেটের কড়া সমালোচনা করেছিলেন। এবার ইংল্যান্ডের এই তিন প্রাক্তন অধিনায়ককে একহাত নিলেন সুনীল গাওস্কর।

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ১৯:২৪
Share: Save:

মাইকেল ভন, অ্যালিস্টেয়ার কুক, অ্যান্ড্রু স্ট্রস মোতেরার উইকেটের কড়া সমালোচনা করেছিলেন। এবার ইংল্যান্ডের এই তিন প্রাক্তন অধিনায়ককে একহাত নিলেন সুনীল গাওস্কর। জানিয়ে দিলেন, এঁদের পাত্তা দেওয়ার কোনও প্রয়োজনই নেই। এঁদের কার্যত ধমকে চুপ করতে বললেন তিনি।

টেলিভিশনে ধারাভাষ্য দিতে গিয়ে সানি বলেন, ‘‘যেভাবে ব্যাটিং বা বোলিং হচ্ছে, আমাদের সেটা নিয়ে কথা বলা উচিত। যেভাবে ব্যাটসম্যান ব্যাট করছে, বা বোলার বল করছে, সেটা নিয়ে আলোচনা হওয়া উচিত।’’ নাম না করে ভন, কুকদের উদ্দেশে তিনি বলেন, ‘‘চল, ফোট হিয়াঁসে (চুপ করে বসে থাক)।’’

এতটাই ক্ষিপ্ত ছিলেন তিনি যে তাঁকে থামানোই যায়নি। বলেন, ‘‘বাইরের এই সব লোকগুলোকে আমরা এত গুরুত্ব দিই কেন, জানি না। এরা কী বলছে, তা নিয়ে এত চর্চা হয় কেন? ভারতীয় দল যখন ৩৬ রানে গুটিয়ে যায়, তখন কপিল দেব, সুনীল গাভাসকার, সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র সহবাগরা যা বলে, সেগুলো কি বিদেশের কাগজে ছাপা হয়, বা টেলিভিশনে দেখানো হয়? একেবারেই না। তাহলে আমরা কেন দেব? আমরা ওদের কেন বলব না, চল ফোট হিয়াঁসে? আমাদের এটাই করা উচিত। আমাদের টেলিভিশন, সংবাদপত্রে ওদের এই সব বক্তব্য না লেখা হলে, বা না দেখানো হলে তবেই ওদের শিক্ষা হবে। ওরা প্রচার পাওয়ার জন্য এসব বলে। ইংল্যান্ড দলের পক্ষ থেকে একটা কথাও বলা হয়নি। জো রুট (ইংল্যান্ডের অধিনায়ক) নিজে কিছু বলেনি। শুধু বাইরের লোকগুলো কথা বলে যাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India England Sunil Gavaskar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE