Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

নেই শামি, নবদীপ, ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ ২ টেস্টের জন্য দল ঘোষণা ভারতের

উমেশকে ১০০ শতাংশ সুস্থ অবস্থায় না পাওয়া গেলে দলে আসবেন শার্দূল ঠাকুর।

অনুশীলনে ভারতীয় দল।

অনুশীলনে ভারতীয় দল। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০০
Share: Save:

চেন্নাইয়েই সিরিজে সমতা ফিরিয়েছে ভারত। মোতেরা স্টেডিয়ামে শেষ দুই টেস্টে খেলার জন্য দল ঘোষণা করল ভারত। দলে খুব বেশি পরিবর্তন করেননি বিরাট কোহালিরা। মহম্মদ শামি, নবদীপ সাইনি ফেরার কথা থাকলেও, তাঁদের বাদ দিয়েই ১৭ জনের দল ঘোষণা করল ভারত।

বিসিসিআই টুইট করে জানিয়েছে, উমেশ যাদবের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। তিনি যদি সেই পরীক্ষায় পাশ করতে পারেন তা হলে দলের সঙ্গে যুক্ত করা হবে তাঁকে। উমেশকে ১০০ শতাংশ সুস্থ অবস্থায় না পাওয়া গেলে দলে আসবেন শার্দূল ঠাকুর।

নেট বোলার হিসেবে দলে নেওয়া হয়েছে অঙ্কিত রাজপুত, আবেশ খান, সন্দীপ ওয়ারিয়র, কৃষ্ণাপ্পা গৌতম এবং সৌরভ কুমারের নাম। কে এস ভরত এবং রাহুল চহারকেও তৈরি থাকতে বলা হয়েছে। বিজয় হজারে ট্রফি খেলার জন্য ছেড়ে দেওয়া হয়েছে অভিমন্যু ইশ্বরন, প্রীয়ঙ্ক পঞ্চাল এবং শাহবাজ নাদিমকে।

শেষ ২ টেস্টের ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, যশপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

virat kohli Team India India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE