Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs England 2021

ওয়াসিম জাফরের সঙ্গে লেগে গেল ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারের

নেটমাধ্যমে মজা করার জন্য বিখ্যাত জাফর ফের একবার তাঁর হাস্যরসের পরিচয় দিলেন টুইটে।

পিটারসেনকে চুপ করালেন জাফর।

পিটারসেনকে চুপ করালেন জাফর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৫:০০
Share: Save:

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক সিরিজ জয়ের পর থেকে ভারতীয় ক্রিকেট দলের পিছনে পড়েছেন কেভিন পিটারসেন। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার মাঝে মাঝেই নানা সুযোগে কটাক্ষ করছেন বিরাট কোহালির দলকে। মঙ্গলবার ভারত সিরিজে সমতা ফেরানোর পরেও সেটাই করেছিলেন। কিন্তু তাঁকে চুপ করিয়ে দিলেন ওয়াসিম জাফর

চিপকের পিচে দ্বিতীয় টেস্টে জো রুটের দলকে ধরাশায়ী করার পরেই পিটারসেন হিন্দিতে টুইট করেছিলেন, “অনেক শুভেচ্ছা ভারত, ইংল্যান্ডের বি দলকে হারানোর জন্য।” পিটারসেনের টুইটের কড়া প্রতিক্রিয়া তৎক্ষণাৎ দেওয়া শুরু করেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তবে সবাইকে ছাপিয়ে গিয়েছেন জাফর।

তিনি লিখেছেন, “কেপি-কে ট্রোল কোরো না তোমরা। ও চেষ্টা করছে মজা করার এবং আমি সেটা ধরতে পেরেছি। আচ্ছা, দক্ষিণ আফ্রিকার কোনও খেলোয়াড় না থাকলে ইংল্যান্ড কি আদৌ শক্তিশালী দল হয়?”

দীর্ঘদিন ধরেই দক্ষিণ আফ্রিকা-জাত ক্রিকেটাররা খেলেছেন ইংল্যান্ডের হয়ে। পিটারসেন নিজেই তাঁর উদাহরণ। অ্যান্ড্রু স্ট্রসের সঙ্গে ঝামেলার কারণে শেষ দিকে দলে সুযোগ পাননি। সেটাই মনে করিয়ে পিটারসেনকে পাল্টা খোঁচা দিয়েছেন তিনি। নেটমাধ্যমে মজা করার জন্য বিখ্যাত জাফর ফের একবার তাঁর হাস্যরসের পরিচয় দিলেন টুইটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE