Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

বিরাটকে কী ভাবে আউট করব জানি না, বলছেন করোনাজয়ী ইংরেজ স্পিনার

শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে নেওয়া হলেও করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি সিরিজে।

বিরাটের বিরুদ্ধে কী করবেন এখনও বুঝতে পারছেন না ইংরেজ স্পিনার।

বিরাটের বিরুদ্ধে কী করবেন এখনও বুঝতে পারছেন না ইংরেজ স্পিনার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১২:৩২
Share: Save:

বিরাট কোহালির বিপক্ষে নামতে হলে বোলারদের রাতের ঘুম যে উড়ে যায় তা এক প্রকার মেনেই নিলেন ইংল্যান্ডের স্পিনার মইন আলি। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করে জিতলেও, বিরাটের বিরুদ্ধে কী করবেন এখনও বুঝতে পারছেন না তিনি।

২০১৯ সালে শেষ টেস্ট খেলেছিলেন মইন। শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে নেওয়া হলেও করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি সিরিজে। ভারতের বিরুদ্ধে দলে রয়েছেন মইন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর দলে বিরাটের সতীর্থ মইনকে ভারতের মাটিতে নিশ্চয়ই দলে চাইবে ইংল্যান্ড। ইংল্যান্ডের স্পিনার যদিও বিরাটকে কী ভাবে আউট করবেন বুঝতে পারছেন না। তিনি বলেন, “বিরাটের কোনও দুর্বলতা নেই। ওকে আউট করব কী ভাবে? বিশ্বমানের ক্রিকেটার ও। অস্ট্রেলিয়াতে জিতে ফেরার পর, বিরাট দলে আসায় আরও উজ্জীবিত হয়ে ক্রিকেট খেলবে ভারত। ওর কোনও দুর্বলতা আছে বলে মনে হয় না, আমাদের যদিও ভাল পেসার রয়েছে দলে।”

করোনা আক্রান্ত থাকার সময়ের অভিজ্ঞতাও জানিয়েছেন মইন। তিনি বলেন, “এক দিনের জন্য কোনও স্বাদ পাইনি। প্রচণ্ড মাথা ব্যথা ছিল। জ্বর বা কাশি ছিল না। কঠিন অনুশীলন করে নিজেকে তৈরি করতে চাই ভারতের বিরুদ্ধে নামার আগে।”

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ। ভারতের মাটিতে ৪টি টেস্ট, ৫টি টি২০ এবং ৩টি এক দিনের ম্যাচ খেলবে ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

virat kohli Moeen Ali India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE