Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

রুটদের সামলাতে নিভৃতবাসে অভিনব প্রস্তুতি শুরু করেছেন বিরাট কোহালি

নীল ছাঠা ওরফে প্রফসি একজন ইন্দো-কানাডীয় গায়ক। তাঁর পঞ্জাবি গানেই মজেছেন বিরাট।

অনুশীলনে বিরাট কোহালি।

অনুশীলনে বিরাট কোহালি। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৭:৩৬
Share: Save:

চেন্নাইয়ের হোটেলে নিভৃতবাসে রয়েছেন বিরাট কোহালিরা। দলের অনেক ক্রিকেটারের সঙ্গে তাঁদের পরিবার এলেও সদ্য কন্যা সন্তানের জন্ম দেওয়া অনুষ্কা শর্মা আসতে পারেননি। নিভৃতবাসে থাকা বিরাট সময় কাটাতে তাই বেছে নিয়েছেন গান আর শরীরচর্চাকে।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে পঞ্জাবি গানের সঙ্গে শরীরচর্চা করছেন বিরাট। পোস্টের নীচে তিনি লিখেছেন, ‘প্রফসি-র গান এবং শরীরচর্চার সরঞ্জাম, নিভৃতবাসে এইটুকুই দরকার। ইচ্ছে থাকলে যে কোনও জায়গাতেই কাজ করা যায়। সবার দিন ভাল কাটুক’।

নীল ছাঠা ওরফে প্রফসি একজন ইন্দো-কানাডীয় গায়ক। তাঁর পঞ্জাবি গানেই মজেছেন বিরাট। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের আগে নিজেকে তরতাজা রাখতে তাঁর গানই বেছে নিয়েছেন ভারত অধিনায়ক।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ড সিরিজ। বুধবার চেন্নাই আসে ভারতীয় দল। ইংল্যান্ডও সেই দিনই পৌঁছে গিয়েছিল। ২ ফেব্রুয়ারি থেকে অনুশীলনে নামতে পারবেন ক্রিকেটাররা। তার আগে নিজেদের ফিট রাখতে হোটেলের ঘরেই চলছে শরীরচর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE