Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Jasprit Bumrah

India vs England 2021: তৃতীয় টেস্টের আগে ফের বুমরাকে খোঁচা দিলেন অ্যান্ডারসন

লর্ডসে উইকেট কিছুটা মন্থর ছিল। এমনটাই নাকি অ্যান্ডারসনকে জানিয়েছিলেন সতীর্থ ব্যাটসম্যানরা। বুমরাও নাকি নিজের স্বাভাবিক গতিতে বল করছিলেন না। কিন্তু অ্যান্ডারসনের অন্য অভিজ্ঞতা হয়।

বুমরার সঙ্গে তর্ক অ্যান্ডারসনের

বুমরার সঙ্গে তর্ক অ্যান্ডারসনের টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ১৬:৩২
Share: Save:

যশপ্রীত বুমরার সঙ্গে জেমস অ্যান্ডারসনের কথার লড়াই থামছে না। আবার বুমরাকে খোঁচা দিলেন অ্যান্ডারসন। লর্ডস টেস্টে বুমরার একের পর এক বাউন্সার ঘায়েল করেছিল তাঁকে। ইংরেজ জোরে বোলারের দাবি, তাঁকে আউট করার নাকি কোনও লক্ষ্যই ছিল না বুমরার। একটা সময় তাঁকে বুমরার সঙ্গে তর্কেও জড়াতে দেখা গিয়েছিল।

Advertisement

হেডিংলে টেস্টের একদিন আগে অ্যান্ডারসন বলেন, ‘‘আমার কেরিয়ারে এর আগে কখনও এরকম অনুভব করিনি। মনে হচ্ছিল লর্ডসে বুমরা আমাকে আউট করার লক্ষ্যে বল করছে না।’’ উইকেট কিছুটা মন্থর ছিল। এমনটাই নাকি তাঁকে জানিয়েছিলেন সতীর্থ ব্যাটসম্যানরা। তবে বুমরার বিরুদ্ধে ব্যাট করতে এসে ঠিক উল্টোটাই অনুভব করেন অ্যান্ডারসন।

অ্যান্ডারসন বলেন, ‘‘জো রুট আমায় বলেছিল বুমরা সাধারণত যে গতিতে বল করে, এখানে সেরকম গতিতে বল করছে না। উইকেটও মন্থর। কিন্তু আমার বিরুদ্ধে ওর করা প্রথম বলটাই ছিল ৯০ মাইল বেগে।’’

Advertisement

দ্বিতীয় ইনিংসে বুমরা ব্যাট করতে এলে ইংল্যান্ড পেসাররাও বাউন্সার দিতে থাকেন। তবে তাতে বিশেষ লাভ হয়নি। মহম্মদ শামির সঙ্গে নবম উইকেটে জুটি বেঁধে ৮৯ রান যোগ করেন। ৩৪ রান করেন বুমরা। তাঁদের ব্যাটিংয়ে ভর করেই বড় রান তোলে ভারত। কোহলীদের ১৫১ রানে জয়ের পিছনে বড় অবদান ছিল বুমরার।

বুধবার হেডিংলেতে মুখোমুখি হচ্ছে দুই দল। ফের দেখা যেতে পারে বুমরা-অ্যান্ডারসন দ্বৈরথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.