Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs England 2021

India vs England 2021: লর্ডস, লিডসের পর ওভালেও হাজির ‘জারভো ৬৯’, তীব্র ক্ষুব্ধ সমর্থকরা

শুক্রবার চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের ইনিংসের ৩৪তম ওভার চলাকালীন মাঠে ঢুকে পড়েন জারভো। ভারতের হয়ে তখন বল করছিলেন উমেশ যাদব। ব্যাট করছিলেন অলি পোপ।

বেয়ারস্টোকে ধাক্কা দিচ্ছেন জারভো (বাঁ দিকে)।

বেয়ারস্টোকে ধাক্কা দিচ্ছেন জারভো (বাঁ দিকে)। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩১
Share: Save:

লর্ডস, লিডসের পর ওভাল। ভারত বনাম ইংল্যান্ড সিরিজে টানা তিনটি টেস্টে খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়লেন ভারতপ্রেমী ইংরেজ সমর্থক ড্যানিয়েল জার্ভিস, যিনি বেশি পরিচিত ‘জারভো ৬৯’ নামেই। টানা তিন বার একই ঘটনা ঘটায় বেজায় ক্ষিপ্ত সমর্থক থেকে শুরু করে ক্রিকেটাররা।

শুক্রবার চতুর্থ টেস্টের দ্বিতীয় দিন ইংল্যান্ডের ইনিংসের ৩৪তম ওভার চলাকালীন মাঠে ঢুকে পড়েন জারভো। ভারতের হয়ে তখন বল করছিলেন উমেশ যাদব। ব্যাট করছিলেন অলি পোপ। নন-স্ট্রাইকার হিসেবে দাঁড়িয়ে ছিলেন জনি বেয়ারস্টো। উমেশ রান-আপ নেওয়ার আগেই গ্যালারি থেকে নেমে একটি বল নিয়ে পিচের দিকে দৌড়তে থাকেন জারভো। সোজা বল করেন পোপকে। তবে টাল সামলাতে না পারায় বেয়ারস্টোর সঙ্গে সজোরে ধাক্কা লাগে তাঁর। ঘটনায় তীব্র বিরক্ত হন বেয়ারস্টো। আম্পায়ারের কাছে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

পেশায় কৌতুকাভিনেতা, চলচ্চিত্র নির্মাতা জার্ভিসের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেই তিনি নিজের কর্মকাণ্ডের ভিডিয়ো পোস্ট করেন। তবে জারভোর থেকেও সমর্থকরা বেশি বিরক্ত নিরাপত্তারক্ষীদের উপর। তাঁদের দাবি, বার বার এই কাজ করেও কী ভাবে পার পেয়ে যাচ্ছেন জারভো? কেন তাঁকে ইংল্যান্ডের সব মাঠ থেকে আজীবন নির্বাসিত করা হচ্ছে না? মাঠে থাকা নিরাপত্তারক্ষীরাই বা কী করছেন?

এখনও পর্যন্ত ইংল্যান্ড ক্রিকেট বোর্ড কোনও বিবৃতি দেয়নি। তবে প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর-সহ অনুরাগীরা কটাক্ষ করতে ছাড়েননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2021 england fan BCCI ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE