Advertisement
০৫ অক্টোবর ২০২২
Women's Cricket Team

Quarantine: অস্ট্রেলিয়ায় নিভৃতবাসে ছোট ঘর দেওয়া হয়েছে মিতালিদের, ক্ষুব্ধ মহিলা ক্রিকেট দল

অস্ট্রেলিয়ার সিরিজ খেলতে গিয়ে বিপদে পড়েছে ভারতের মহিলা ক্রিকেট দল। নিভৃতবাসের সবে চতুর্থ দিন চলছে, এর মধ্যেই হাঁফিয়ে উঠেছেন মিতালি রাজ, স্মৃতি মন্ধানারা।

অস্ট্রেলিয়ায় গিয়ে সমস্যায় ঝুলন, দীপ্তিরা।

অস্ট্রেলিয়ায় গিয়ে সমস্যায় ঝুলন, দীপ্তিরা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১৮:০২
Share: Save:

অস্ট্রেলিয়ায় সিরিজ খেলতে গিয়ে বিপদে পড়েছে ভারতের মহিলা ক্রিকেট দল। নিভৃতবাসের সবে চতুর্থ দিন চলছে, এর মধ্যেই হাঁফিয়ে উঠেছেন মিতালি রাজ, স্মৃতি মন্ধানারা। যে হোটেলে তাঁদের থাকতে দেওয়া হয়েছে, তার ঘরগুলি খুবই ছোট। ফলে হালকা অনুশীলন তো দূর, ভাল করে নড়াচড়ারও জায়গা নেই।

অস্ট্রেলিয়ায় গিয়ে দিন-রাতের টেস্ট খেলবে ভারতের মহিলা দল। একদিনের এবং টি-টোয়েন্টি সিরিজও রয়েছে। করোনার জন্য সব খেলাই হবে ব্রিসবেনে। কিন্তু সেখানে সরকারি যে পরিষেবা দেওয়া হয়েছে তাঁদের, তা প্রত্যাশার থেকে অনেকটাই কম। কিছু মহিলা ক্রিকেটার ক্ষোভ প্রকাশও করেছেন। ছোট ঘর ছাড়াও, প্রতিদিন তাঁদের যে খাবার দেওয়া হচ্ছে তা পর্যাপ্ত নয়। খাবারের পদও রোজ বদলানো হচ্ছে। যেখানে রয়েছেন সেই জায়গায় কোনও নিরাপত্তারক্ষীও নেই।

কিছুদিন আগে ইংল্যান্ডে সফর করে এসেছেন মিতালিরা। সেখানে এক সপ্তাহ নিভৃতবাসের পর অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ায় গিয়ে সেই সুযোগ নেই। ১৪ দিন নিভৃতবাসে থাকতেই হবে। ভারত-সহ বিশ্বের বেশ কিছু দেশের জন্য কঠোর নিয়মকানুন জারি করেছে সে দেশের সরকার। সেই জাঁতাকলেই আটকে পড়েছেন মিতালিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.