Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

India in England 2021: বিরাট কোহলী যখন মীরাবাই, দেখুন ভিডিয়ো

তাঁর দলের জোরে বোলাররা প্রথম টেস্টে বিপক্ষের ২০ উইকেট তুলে নিয়েছে। তবে ব্যাটিং নিয়ে সমস্যা এখনও কমছে না কোহলীর।

বিরাট কোহলী

বিরাট কোহলী টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ২২:৩৪
Share: Save:

সদ্য সমাপ্ত টোকিয়ো অলিম্পিক্সে ভারতের প্রথম পদক মীরাবাই চানুর হাত ধরে এসেছিল। মণিপুরের এই রুপো জয়ী মহিলা ভারোত্তোলককে দেখেই কি উদ্দীপ্ত হলেন বিরাট কোহলী!

নটিংহ্যামে প্রথম টেস্টের শেষ দিন বৃষ্টির জন্য ভেস্তে যাওয়ার পর দলের সবাই ছুটির মেজাজে থাকলেও, ভারত অধিনায়ক কিন্তু শরীরচর্চায় ব্যস্ত ছিলেন। বেশির ভাগ সময়টা ভারোত্তোলন করেই সময় কাটালেন। টুইটারে ভারোত্তোলন করার ভিডিয়োও দিয়েছেন। সেই ছবি দেখে নেটাগরিকদের মন্তব্য, “কোহলী কি মীরাবাই চানুকে দেখে উদ্দীপ্ত হলেন!’

তিনি শরীরচর্চায় সব সময় মজে থাকেন। দলের বাকিদের মধ্যেও এই মন্ত্র ঢুকিয়ে দিয়েছেন। মাঠেও ঘটেছে এর প্রতিফলন। তাঁর দলের জোরে বোলাররা প্রথম টেস্টে বিপক্ষের ২০ উইকেট তুলে নিয়েছেন। তবে ব্যাটিং নিয়ে সমস্যা এখনও কমছে না। সেই টেস্টেই জেমস অ্যান্ডারসন, অলি রবিনসনদের সামনে সমস্যায় পড়েছেন চেতশ্বর পূজারা, অজিঙ্ক রহাণেরা।

ভারোত্তোলক বিরাট

ভারোত্তোলক বিরাট টুইটার

বিশ্ব টেস্ট ফাইনালের দুই ইনিংসে কোহলী নিজেও জোরে বোলিং ও সুইংয়ের বিরুদ্ধে পরাস্ত হয়েছিলেন। গত টেস্টে অ্যান্ডারসনের বাইরে যাওয়া বলে খোঁচা দিয়ে ‘গোল্ডেন ডাক’ করে ফিরে যান। স্বভাবতই রানের খোঁজে মরিয়া হয়ে আছেন কোহলী ও তাঁর দলের প্রথম সারির ব্যাটসম্যানরা। লর্ডসে ১২ অগস্ট থেকে শুরু হতে চলা দ্বিতীয় টেস্টে এই রোগ টিম ইন্ডিয়া কাটিয়ে উঠতে পারে কিনা সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE