Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

India vs England 2021: ইট মারলে পাটকেল খাবে, রুটদের হুঁশিয়ার করে দিলেন কোহলী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ অগস্ট ২০২১ ২১:২৯
হেডিংলে টেস্টের জন্য তৈরি হচ্ছেন বিরাট কোহলী।

হেডিংলে টেস্টের জন্য তৈরি হচ্ছেন বিরাট কোহলী।
ছবি - টুইটার

সহ-অধিনায়কের পর এ বার অধিনায়ক। অজিঙ্ক রহাণের পর এ বার খোদ বিরাট কোহলী। ইট খেলে পাটকেল ছুড়তে পিছপা হবেন না। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নামার আগে সাংবাদিক সম্মেলনে বলে গেলেন কোহলী।

জো রুটের দলকে হুঁশিয়ার করে দিয়ে কোহলী বলেন, “আমরা একজোট হয়ে খেলি। জেতার জন্য মাঠে নামি। আমাদের জেতার মাঝে কেউ বাধা হয়ে দাঁড়ালে কিংবা কেউ যদি ইচ্ছাকৃত উস্কানোর চেষ্টা করে, তা হলে আমরা কিন্তু পিছিয়ে যাব না। পাল্টা দেব।”

লর্ডস টেস্টে দুই দলের ক্রিকেটারদের মধ্যে অনেক বার উত্তপ্ত বাক্যবিনিময় হয়েছে। জেমস অ্যান্ডারসন, জস বাটলারদের বিরুদ্ধে মাঝেমধ্যেই গর্জে উঠেছিলেন কোহলী, যশপ্রীত বুমরা। সেই রেশ যে এখনও কাটেনি, ইংল্যান্ডকে সেটা মনে করিয়ে দিলেন কোহলী।

Advertisement
এ ভাবেই বাটলারকে পাল্টা দিয়েছিলেন কোহলী। ফাইল চিত্র।

এ ভাবেই বাটলারকে পাল্টা দিয়েছিলেন কোহলী। ফাইল চিত্র।


ইংল্যান্ড দল চোট আঘাতে জর্জরিত। যদিও কোহলী সেটা নিয়ে মাথা ঘামাতে চান না। বলেন, “বিপক্ষ শক্তিশালী না দুর্বল, সেটা দেখে খেলা আমাদের কাজ নয়। আমাদের কাজ ভাল ক্রিকেট খেলে ম্যাচ জেতা। আমরা সবাইকে হারানোর ক্ষমতা রাখি।”

ইংল্যান্ড দল থেকে বেন স্টোকস অনেক আগেই ছিটকে গিয়েছিলেন। জফ্রা আর্চার চোটের জন্য খেলছেন না। স্টুয়ার্ট ব্রডও কাফ মাসলের চোটে পুরো সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন। ক্রিস ওকস, মার্ক উডও চোট পেয়েছেন।

আরও পড়ুন

Advertisement