Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mithali Raj

ব্যবহার হয়ে যাওয়া পিচেই খেলতে হবে মিতালিদের, ক্ষমা চাইল ইংল্যান্ড বোর্ড

মিতালি বলেন, “আমরা খেলতে এসেছি। পিচ যেমনই হোক, আমরা নিজেদের সেরাটা দেব।”

মিতালি রাজ।

মিতালি রাজ। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ০৯:৫০
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলতে নামবে মিতালি রাজের ভারতীয় দল। বুধবার থেকে শুরু হতে চলা সেই ম্যাচ খেলা হবে ব্যবহৃত পিচে। সতেজ পিচের ব্যবস্থা করতে পারল না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ক্ষমাও চাইল তারা। মিতালি বলেন, “আমরা খেলতে এসেছি। পিচ যেমনই হোক, আমরা নিজেদের সেরাটা দেব।”

ব্রিস্টলে খেলতে নামবে ভারত এবং ইংল্যান্ড। যে পিচে টেস্ট ম্যাচ শুরু হবে, সেখানে সাসেক্স এবং গ্লস্টারশায়ারের মধ্যে টি২০ ম্যাচ খেলা হয়েছিল শুক্রবার। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‘নতুন পিচ দিতে না পেরে আমরা হতাশ। এই পিচে ৩৭ ওভার খেলা হয়েছে। সেই পিচেই খেলতে হবে ইংল্যান্ড এবং ভারতকে।’

পিচ তৈরি করতে না পারার কারণ হিসেবে ইসিবি বলেছে, “এই টেস্ট ম্যাচের ব্যাপারে এপ্রিলের মাঝপথে আমরা জানতে পারি। আমরা জানতাম সতেজ পিচ তৈরি করা কঠিন হবে। আমরা মানছি এমনটা হওয়া উচিত ছিল না। ভবিষ্যতে এমন ঘটনা যাতে না ঘটে সেই দিকে খেয়াল রাখব।” এমন ঘটনায় খুশি নন ইংরেজ অধিনায়ক হেথার নাইট। তিনি মনে করেন এমন হওয়া উচিত ছিল না। নাইট বলেন, “গত সপ্তাহে আমরা এই ঘটনা জানতে পারি। পরিবর্তন করার চেষ্টা করা হয়েছিল। তবে তখন অনেক দেরি হয়ে গিয়েছে। নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

test cricket Mithali Raj Team India ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE