Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

WTC Final 2021: ফাইনাল জিতে উৎসব নয়, ১৩৩ কিলোমিটার গাড়ি চালিয়ে মেয়ের কাছে গিয়েছিলেন উইলিয়ামসন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ জুলাই ২০২১ ১৮:২৮
কিউই অধিনায়ক ১৩৩ কিলোমিটার গাড়ি চালিয়ে পৌঁছে যান সমারসেটে তাঁর মেয়ের কাছে। 

কিউই অধিনায়ক ১৩৩ কিলোমিটার গাড়ি চালিয়ে পৌঁছে যান সমারসেটে তাঁর মেয়ের কাছে। 
ছবি: টুইটার থেকে

ভারতকে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতে ইতিহাস তৈরি করেন কেন উইলিয়ামসন। তবে ট্রফি জিতে উৎসব পালন নয়, কিউই অধিনায়ক ১৩৩ কিলোমিটার গাড়ি চালিয়ে পৌঁছে যান সমারসেটে তাঁর মেয়ের কাছে।

উইলিয়ামসনের মেয়ের বয়স মাত্র ছয় মাস। তাঁর ন্যাপকিন বদলাতে সাদাম্পটন থেকে সমারসেট পাড়ি দেন উইলিয়ামসন। তাও আবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ের পরের দিনেই।

উইলিয়ামসন বলেন, “ওটা পরিকল্পনাতেই ছিল। আমার পরিবার সমারসেটে রয়েছে। তাদের সঙ্গে দেখা করতে পরের দিনই চলে গিয়েছিলাম। তার আগে অবশ্য কিছু সাক্ষাৎকার এবং ছবি তোলার কাজ ছিল। তার পর গাড়ি চালিয়ে সোজা সমারসেট পৌঁছে মেয়ের ন্যাপকিন বদলাতে লেগে যাই। অভিনব উৎসব পালন।”

Advertisement

গাড়ি ভাড়া নিয়ে নিজেই চালিয়ে গিয়েছিলেন মেয়ের সঙ্গে দেখা করতে। তবে সেই গাড়ি ছিল ম্যানুয়াল গিয়ারের। উইলিয়ামসন বলেন, “সত্যি বলতে গাড়িটা ভাড়া নেওয়ার পর খুব খুশি ছিলাম না। ম্যানুয়াল গিয়ারের গাড়ি ছিল ওটা। বহু দিন চালাইনি আমি। গোটা রাস্তা খুব সজাগ হয়ে গাড়ি চালাতে হয়েছে। ইংল্যান্ডের রাস্তায় গাড়ি চালিয়ে আনন্দ নেওয়ার থেকেও মন বেশি ছিল গিয়ার পাল্টানোর দিকে।”

ফাইনাল জয়ের রাতে উৎসব পালন করেছিল গোটা নিউজিল্যান্ড দল। অধিনায়ক বলেন, “দারুণ মজা হয়েছিল সে দিন রাতে। কেউ কেউ দেশে ফিরে গিয়েছিল। ২ সপ্তাহের জন্য নিভৃতবাসে থাকতে হবে তাদের। শুনতে হয়তো মজার লাগবে। তবে লম্বা সফরের পর পরিবারের কাছে ফিরে যাওয়াটাই সব চেয়ে আনন্দের।”

আরও পড়ুন

Advertisement