Advertisement
২২ জুলাই ২০২৪
Sergio Ramos

Sergio Ramos: রিয়াল মাদ্রিদ ছেড়ে নেমারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন র‍্যামোস

রিয়াল ছাড়ার পর তিনি যে সর্বোচ্চ পর্যায়ে নিজেকে প্রমাণ করবেন সে কথাই আগেই জানিয়েছিলেন।

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর র‍্যামোস।

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর র‍্যামোস। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৬:২৫
Share: Save:

রিয়াল মাদ্রিদ এখন অতীত, পরের মরসুমে সার্খিয়ো র‍্যামোস সঙ্গী হতে পারেন নেমারের। শোনা যাচ্ছে প্যারিস সঁ জঁ দলে দুই বছরের জন্য সই করতে চলেছেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

মাদ্রিদের দেওয়া চুক্তি পছন্দ হয়নি র‍্যামোসের। তাই ১৬ বছর দলের জার্সিতে বহু সাফল্য অর্জন করলেও ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। মাদ্রিদের অধিনায়কত্বও করেছেন বহু বছর। মাদ্রিদের হয়ে পাঁচ বার লা লিগা এবং চার বার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অভিজ্ঞতা রয়েছে তাঁর।

৩৫ বছরের র‍্যামোস কোন ক্লাবে সই করবেন, সেই নিয়ে জল্পনা ছিল। শোনা যাচ্ছে নেমারের পিএসজি-তেই সই করতে চলেছেন তিনি। ২ বছরের জন্য তাঁর সঙ্গে চুক্তি করতে চাইছে ফরাসি ক্লাব। এমনটাই জানিয়েছে সেই দেশের এক রেডিয়ো চ্যানেল।

চোটের জন্য গত মরসুমে খুব বেশি ম্যাচ খেলতে পারেননি র‍্যামোস। ইউরো কাপের দলেও তাঁকে রাখেনি স্প্যানিশ দল। তবে রিয়াল ছাড়ার পর তিনি যে সর্বোচ্চ পর্যায়ে নিজেকে প্রমাণ করবেন সে কথাই আগেই জানিয়েছিলেন।

পিএসজি-তে ইতিমধ্যেই সই করেছেন নেদারল্যান্ডসের জর্জিনিয়ো ওয়াইনালডাম। লিভারপুল থেকে পিএসজি-তে এলেন এই মিডফিল্ডার। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্যে দল গোছাচ্ছে ফরাসি ক্লাব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

real madrid Neymar Jr. PSG Sergio Ramos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE