Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

India vs Sri Lanka: শ্রীলঙ্কায় নিজেদের মধ্যেই অনুশীলন ম্যাচ ভারতের, নজর কাড়লেন মণীশ, সূর্যরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ জুলাই ২০২১ ০৮:১৯
অনুশীলন ম্যাচে ঈশান কিষাণ এবং শিখর ধওয়ন।

অনুশীলন ম্যাচে ঈশান কিষাণ এবং শিখর ধওয়ন।
ছবি: টুইটার থেকে

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেললেন শিখর ধওয়নরা। একটি দলের নেতৃত্ব দিলেন ধওয়ন নিজে, অন্য দলটির নেতৃত্বের দায়িত্বে ছিলেন ভুবনেশ্বর কুমার। ব্যাট হাতে রান পেলেন মণীশ পাণ্ডে, সূর্যকুমার যাদবরা

প্রথমে ব্যাট করতে নেমে ধওয়নের দল ২০ ওভারে করে ১৫৪ রান। মণীশ ৪৫ বলে ৬৩ রান করেন। ওপেন করতে নেমে রুতুরাজ গায়কোয়াড়ও রান পেয়েছেন। বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে ২ উইকেট নেন ভুবনেশ্বর। তবে জয়ের জন্য এই রান যথেষ্ট ছিল না।

রান তাড়া করতে নেমে পৃথ্বী শ এবং দেবদত্ত পাড়িক্কলের ওপেনিং জুটি ৬০ রান তুলে দেয়। পরে সূর্যকুমার অর্ধশতরান করেন। ১৭ ওভারেই রান তুলে নেন তাঁরা।

Advertisement

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতের বোলিং প্রশিক্ষক পরশ মামরে বলেন, “আমরা যা যা চাইছিলাম সব পেয়েছি। খুব সহজে রান তুলে নেওয়ার জন্য দ্বিতীয় দলের লক্ষ্য আরও ৪০ রান বাড়িয়ে দেওয়া হয়েছিল। ৪ ওভারে সেই রান করতে বলা হয়েছিল। আমরা চাইছি কঠিন পরিস্থিতির জন্য দলকে প্রস্তুত রাখতে।”


১৩ জুলাই থেকে শুরু ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। তিনটি একদিনের ম্যাচ এবং তিনটি টি২০ ম্যাচ খেলবে দুই দল। বিরাট কোহলী-সহ টেস্ট দলের সদস্যরা ইংল্যান্ডে থাকায় তরুণ ব্রিগেডকে পাঠানো হয়েছে শ্রীলঙ্কায়। সঙ্গে প্রশিক্ষক হিসেবে গিয়েছেন রাহুল দ্রাবিড়। নেতৃত্ব দেবেন শিখর ধওয়ন।

আরও পড়ুন

Advertisement