Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

India vs Sri Lanka T20: হার্দিক পাণ্ড্যর গলায় কোন গান? মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা, দেখুন ভিডিয়ো

হার্দিক পাণ্ড্যয় মুগ্ধ নেট মাধ্যম। তাঁর গলায় যে শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত। রবিবার ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি ম্যাচের আগে এটাই ধরা পড়ল ক্যামেরায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ২৩:৫১
Share: Save:

মাত্র ১২ বল স্থায়ী হয়েছিল ইনিংস। রান করেছেন ১০। তবু হার্দিক পাণ্ড্যয় মুগ্ধ নেট মাধ্যম। তাঁর গলায় যে শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত। রবিবার ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি ম্যাচের আগে এটাই ধরা পড়ল ক্যামেরায়।

রীতি অনুযায়ী ম্যাচ শুরুর আগে দুই দলের জাতীয় সঙ্গীত হয়। শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীত ‘শ্রীলঙ্কা মাতা’ যখন হচ্ছিল, তখন দাসুন শনকা, চরিথ আশালঙ্কারা মাঠে দাঁড়িয়ে সেই গানের সঙ্গে গলা মেলাচ্ছিলেন। তখনই ক্যামেরা হার্দিককে ধরে। দেখা যায় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতের সঙ্গে তিনিও গলা মেলাচ্ছেন।

এই দৃশ্য দেখার পর নেটমাধ্যমে প্রশংসিত হতে থাকেন হার্দিক। ভারত এবং শ্রীলঙ্কা দুই দেশের ক্রিকেট ভক্তরাই হার্দিকের প্রশংসা করেন।

তার আগে শ্রীলঙ্কা অধিনায়ক শনকা টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এটিই প্রথম ম্যাচ। বাকি দুটি ম্যাচ ২৭ ও ২৯ জুলাই। এর আগে একদিনের সিরিজে শ্রীলঙ্কাকে হারিয়েছে শিখর ধবনের ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE