Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বাজেটের বাজারে সিরিজ বাঁচানোর লড়াই বিরাটদের

বুধবারের সারা দিন মানুষের নজর থাকবে টেলিভিশনের পর্দায়। কারণ বাজেট। সন্ধ্যেতে ভারতের জয় দেখতেই টেলিভিশনের সামনে বসবেন। প্রথম দুই টি২০তে লো-স্

সংবাদ সংস্থা
৩১ জানুয়ারি ২০১৭ ২১:৪৬
Save
Something isn't right! Please refresh.
অনুশীলনে বিরাট কোহালি। ছবি: এএফপি।

অনুশীলনে বিরাট কোহালি। ছবি: এএফপি।

Popup Close

বুধবারের সারা দিন মানুষের নজর থাকবে টেলিভিশনের পর্দায়। কারণ বাজেট। সন্ধ্যেতে ভারতের জয় দেখতেই টেলিভিশনের সামনে বসবেন। প্রথম দুই টি২০তে লো-স্কোরিং ম্যাচ মানুষকে টি২০র আনন্দ দিতে পারেনি। কিন্তু বেঙ্গালুরুর পিচের চরিত্র বলছে এই সিরিজের হাই-স্কোরিং ম্যাচ দেখবে ক্রিকেটপ্রেমীরা। তাই বাজেট দিয়ে শুরু হওয়া দিন আদৌ ভারতের জয় দেখে শেষ হবে কী না সেটা সময়ই বলবে।

বেঙ্গালুরুর মাঠেই শেষ হবে ভারত-ইংল্যান্ড সিরিজ। শেষ টি২০ ম্যাচে সিরিজ জয়ের লক্ষ্যে নামবে দু’দলই। চিন্নাস্বামীতে ৩-০ করতে নামার আগে বিতর্কে আম্পায়ারিং। যদিও সেই বিতর্ক নিয়ে ভাবতে নারাজ ভারতীয় দল। মঙ্গলবার অনুশীলন শেষে সাংবাদিক সম্মেলন করতে এসেছিলেন যশপ্রীত বুমরাহ। তিনিও এই বিতর্ক উড়িয়ে দিলেন। ইংল্যান্ড দলের পক্ষ থেকে আম্পায়ারিং নিয়ে অভিযোগ উঠলেও বুমরাহ বলেন, ‘‘আম্পারিংয়ের বিষয় নিয়ে আমরা মাথা ঘামাতে চাই না। কোনওটা আমাদের পক্ষে যাবে, কোনওটা বিপক্ষে। এটাই ক্রিকেট। যে কারণে আমরা খেলার কথাই ভাবছি।’’ দ্বিতীয় টি২০ হারের পর ইংল্যান্ড অধিনায়ক মর্গ্যান আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন তুলেছিলেন। শেষ ওভারে বুমরাহর বলে জো রুটের এলবিডব্লু আউট নিয়েই বিশেষত প্রশ্ন তুলেছিল ইংল্যান্ড শিবির।

আরও খবর: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দলে অভিনব-ঋদ্ধি, বাদ ধবন-পার্থিব

Advertisement

এই মুহূর্তে বেঙ্গালুরুর আবহাওয়া ক্রিকেটের জন্য একদম উপযুক্ত। তাপমাত্র সন্ধ্যের দিকে ২৫ ডিগ্রির মতোই থাকে। বৃষ্টিরও কোনও সম্ভাবনা নেই। পিচ কিউইরেটর কে শ্রীরামের মতে, এই পিচে হাই-স্কোরিং রানের লড়াই দেখতে পাবেন সমর্থকরা। এই ম্যাচে অভিষেক হতে পারে ঋশভ পন্থের। যদিও গুরুত্বপূর্ণ ম্যাচে এই ঝুঁকি নেবে কি না টিম ম্যানেজমেন্ট সেটাও একটা বড় প্রশ্ন। অমিত মিশ্রার সঙ্গে পারভেজ রসুল ও উজভেন্দ্রা চাহালকে দেখা যেতে পারে বোলিং অ্যাকশনে। যদি ভারত কাল জিতে যায় তা হলে ইংল্যান্ডের বিরুদ্ধে এই প্রথম টি২০ সিরিজ জিতবে ভারত। এখনও পর্যন্ত পাঁচটি সিরিজ খেলেছে এই দুই দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement