Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
shikhar dhawan

যোগীকে চাপ ধাওয়ানের, শৌচাগারে রাখা খাবার কবাডি খেলোয়াড়দের দেওয়ার বিরুদ্ধে সরব

শৌচাগারে রাখা খাবার পরিবেশন করা হয়েছিল কবাডি খেলোয়াড়দের। সেই ঘটনার ভিডিয়ো ঘিরে হইচই পড়ে গিয়েছে উত্তরপ্রদেশে। এই ঘটনা দেখে ব্যবস্থা নেওয়ার অনুরোধ শিখর ধাওয়ানের।

কবাডি খেলোয়াড়দের সঙ্গে হওয়া ব্যবহারে ব্যবস্থা নিতে বললেন ধাওয়ান।

কবাডি খেলোয়াড়দের সঙ্গে হওয়া ব্যবহারে ব্যবস্থা নিতে বললেন ধাওয়ান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৩
Share: Save:

গত মঙ্গলবার শৌচাগারে রাখা খাবার কবাডি খেলোয়াড়দের পরিবেশন করা হয়েছিল। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। এই ঘটনার প্রতিবাদ করলেন শিখর ধাওয়ান। উত্তরপ্রদেশের ঘটনার সেই ভিডিয়ো দেখে সে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে পদক্ষেপ নেওয়ার আবেদন জানিয়েছেন ভারতীয় দলের ওপেনার।

Advertisement

ধাওয়ান টুইট করে লেখেন, ‘রাজ্য স্তরের কবাডি খেলোয়াড়দের শৌচাগারে রাখা খাবার দেওয়া হচ্ছে দেখে খারাপ লাগল। যোগী আদিত্যনাথ এবং উত্তরপ্রদেশের সরকারের কাছে অনুরোধ, এই বিষয় দ্রুত ব্যবস্থা নেওয়া হোক।’ শৌচাগারে রাখা ভাত, তরকারি পরিবেশন করা হচ্ছে কবাডি খেলোয়াড়দের। এমন অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায় উত্তরপ্রদেশে। কিন্তু সেই অভিযোগের কোনও দায় নেয়নি ভারতের অপেশাদার কবাডি ফেডারেশন (একেএফআই)।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যায় একটি ঘরের মধ্যে ভাত, সব্জি বিভিন্ন পাত্র থেকে নিয়ে তা পরিবেশন করছে কিশোরীরা। তারা অনূর্ধ্ব-১৬ কবাডি প্রতিযোগী। ঘরের মেঝেয় পড়ে রয়েছে উদ্বৃত্ত খাবারও। ঘরটি দেখে বোঝা যাচ্ছে যে, সেটি আদতে শৌচাগার। তার মধ্যেই রাখা খাবার। এক মিনিটের ওই ভিডিয়োয় শৌচাগারের বেসিন ও প্রস্রাব করার জায়গাও দেখা গিয়েছে। শৌচাগারের মধ্যে খাবার পরিবেশন ঘিরে হইচই পড়ে গিয়েছে সে রাজ্যে। সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ১৬ সেপ্টেম্বর শাহরানপুরে মেয়েদের অনূর্ধ্ব-১৬ কবাডি প্রতিযোগিতা চলাকালীন ওই ভিডিয়ো তোলা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.