Advertisement
০১ মে ২০২৪
Indian Wells Open

টেনিস ছেড়ে কেউ হিসাবরক্ষক, কেউ রক্ষী, কেউ পপকর্ন বিক্রেতা, কোথায় হল এমন কাণ্ড?

কেউ হলেন রক্ষী, কেউ পপকর্ন বিক্রেতা, কেউ আবার হিসাবরক্ষক। কেউ পার্কে আসা মানুষদের সাহায্য করছেন। এমন নানা ভূমিকায় দেখা গেল দানিল মেদভেদেভদের মতো টেনিস তারকাদের।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৮:২৯
Share: Save:

ইন্ডিয়ান ওয়েলস খেলতে যাওয়া টেনিস খেলোয়াড়দের দেখা গেল অন্য ভূমিকায়। কেউ হলেন রক্ষী, কেউ পপকর্ন বিক্রেতা, কেউ আবার হিসাবরক্ষক। কেউ পার্কে আসা মানুষদের সাহায্য করছেন। এমন নানা ভূমিকায় দেখা গেল দানিল মেদভেদেভদের মতো টেনিস তারকাদের।

ইন্ডিয়ান ওয়েলসে এমন দৃশ্য যদিও নতুন নয়। প্রতি বারই এই প্রতিযোগিতার মাঝে দর্শকদের মনোরঞ্জনের জন্য নানা ধরনের ব্যবস্থা থাকে। সেখানে টেনিস তারকাদের এমন নানা ভূমিকায় দেখা যায়। অনেক দর্শক বুঝতেও পারেননি তাঁদের পাশে কোন তারকা দাঁড়িয়ে রয়েছেন। অ্যান্দ্রে রুবলেভ ছিলেন রক্ষী। মারিয়া সাকারি পপকর্ন বিক্রি করছিলেন। দানিল মেদভেদেভ একটি দোকানে হিসাবরক্ষকের দায়িত্বে ছিলেন। গাড়ি রাখার জায়গায় চালকদের সাহায্য করার জন্য ছিলেন অ্যালেক্স ডি মিনাউর। ওনস জাবেউর ম্যাপ বিলি করছিলেন। হলগার রুনে দোকানের কর্মচারী হিসাবে কাজ করছিলেন।

ইন্ডিয়ান ওয়েলসের সেমিফাইনালে বিশ্বের দু’নম্বর টেনিস তারকা কার্লোস আলকারাজ় সেমিফাইনালে খেলবেন জানিক সিনারের বিরুদ্ধে। রবিবার হবে সেই ম্যাচ। ছেলেদের অন্য সেমিফাইনালে মুখোমুখি দানিল মেদভেদেভ এবং টমি পল।

মেয়েদের সিঙ্গলসে একটি সেমিফাইনালে খেলবেন ইগা সিয়নটেক এবং মার্তা কস্টিউক। অন্য সেমিফাইনালে খেলবেন কোকো গফ এবং মারিয়া সাকারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Daniil Medvedev Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE