Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

পরের টেস্টে নেই ইমরুল কায়েস

নিজস্ব সংবাদদাতা
ঢাকা ১৭ জানুয়ারি ২০১৭ ১৬:১৬
ইমরুল কায়েস। ছবি: সংগৃহীত।

ইমরুল কায়েস। ছবি: সংগৃহীত।

আশঙ্কাটাই সত্যি হল! আলট্রা সাউন্ড রিপোর্ট বলছে, আগামী দু’সপ্তাহ মাঠে নামতে পারবেন না বাংলাদেশের ওপেনার ইমরুল কায়েস। তার মানে, ক্রাইস্টচার্চ টেস্ট খেলা হচ্ছে না বাংলাদেশের অন্যতম এই ওপেনিং ব্যাটসম্যানের।

মঙ্গলবার ক্রাইস্টচার্চে তার চোটের আলট্রাসনোগ্রাম করা হয়েছে। এতে ধরা পড়েছে যে, ইমরুল গ্রেড-টু পর্যায়ের মাংশপেশীর চোটের শিকার। তাঁর কিছু টিস্যু ছিঁড়ে গিয়েছে। তাঁকে দু’সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। বিসিবি-র একটি সূত্র এই খবর জানিয়েছে।

ওয়েলিংটন টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের দ্বিতীয় ইনিংস শুরুর পর চোটের শিকার হয়ে মাঠ ছাড়েন ইমরুল। তার আগে মুশফিকের জায়গায় তিনি ১৪৮ দশমিক দু’ওভার কিপিং করেন। যেখানে দুর্দান্ত পাঁচটি ক্যাচ ধরে ইতিহাস গড়েন বদলি কিপার হিসেবে। এমনকী, ক্রাইস্টচার্চ টেস্টের শেষ দিনে দলের বিপর্যয়কর অবস্থায় ব্যাট করতে খুঁড়িয়ে মাঠে আসেন ইমরুল। যদিও রানের জন্যে দৌড়নো তার পক্ষে সম্ভব ছিল না। এক জায়গায় দাঁড়িয়ে থেকে চার-ছক্কা মেরে দলের রান বাড়ানোর চেষ্টা করছিলেন। এর আগে মাউন্ড মাঙ্গানুইর শেষ টি-টোয়েন্টিতেও আঘাত পেয়েছিলেন। সেটি গুরুতর না হওয়ায় আবার খেলাতে ফিরেছিলেন। কিন্তু এবার আর তার খেলা হচ্ছে ‍না ক্রাইস্টচার্চে।

Advertisement

আরও খবর: রেকর্ড করে আহত হয়ে মাঠ ছাড়লেন ইমরুল কায়েস

এ দিন দুপুরে ক্রাইস্টচার্চ পৌঁছে বিমান বন্দরে নিজের চোট সম্পর্কে মিডিয়াকে বলেছিলেন, ‘‘আমি এখনও সব কিছু নিশ্চিত না। ক্রাইস্টচার্চে আমাকে ডাক্তার দেখানোর কথা। আরও এক দু’দিন না গেলে বলতে পারব না, খেলতে পারব কি না। যদি খেলতে না পারি, তা হলে খুব মিস করব। কারণ, ক্রাইস্টচার্চ আমার প্রিয় একটি ভেন্যু। এখানকার উইকেটে আমি ভাল খেলি। আগেও ভাল খেলেছি। যদি খেলতে না পারি, তাতে খুব খারাপ লাগবে। দেখা যাক কী হয়।’’

ইমরুলের জায়গায় ক্রাইস্টচার্চ টেস্টে এখন সৌম্য সরকারকে খেলানো হতে পারে।

আরও পড়ুন

Advertisement