Advertisement
১১ মে ২০২৪
Inzamam-Ul-Haq

কাকে কোহলীদের প্রশিক্ষক হিসেবে দেখার জন্য ছটফট করছেন পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক

ভারতের ঘরোয়া ক্রিকেটেরও প্রশংসা করেন প্রাক্তন পাক অধিনায়ক।

ইনজামাম উল হক।

ইনজামাম উল হক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৫:১৬
Share: Save:

শ্রীলঙ্কা সফরে রাহুল দ্রাবিড়কেই দেখা যেতে পারে ভারতীয় দলের প্রশিক্ষক হিসেবে। এই ভাবনাকে স্বাগত জানাচ্ছেন ইনজামাম উল হক। দ্রাবিড়কে প্রশিক্ষক হিসেবে দেখার জন্য উত্তেজিত পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

ভারতীয় টেস্ট দলকে নিয়ে রবি শাস্ত্রী থাকবেন ইংল্যান্ডে। সেই সময় একদিনের এবং টি২০ দল নিয়ে শ্রীলঙ্কা সফরে যেতে পারেন রাহুল দ্রাবিড়। ইনজামাম বলেন, “আমি আগেও দ্রাবিড়ের কথা বলেছি। অনূর্ধ্ব ১৯ দল থেকে যে ভাবে ক্রিকেটার তৈরি করে ভারতীয় দলকে এগিয়ে দিয়েছে ও তা অসাধারণ। এখন শুনছি শ্রীলঙ্কা সফরে প্রশিক্ষক হিসেবে যেতে পারে দ্রাবিড়। খুব ভাল এবং আকর্ষিণীয় ভাবনা।”

ইনজামাম ভারতের ঘরোয়া ক্রিকেটের প্রশংসা করেন। আন্তর্জাতিক মঞ্চে খেলার জন্য যে ভাবে প্রায় ৫০ জন ক্রিকেটার তৈরি রেখেছে ভারত তা কঠিন পরিশ্রমের ফলেই হয়েছে বলে মনে করেন পাক ব্যাটসম্যান। অন্য দেশগুলোর ভারতকে দেখে শেখা উচিত বলেও মনে করছেন ইনজামাম। তিনি বলেন, “বিশ্ব ক্রিকেটকে পাল্টে দিয়েছে ভারত। প্রথম শ্রেণির ক্রিকেটে বদলই মূল কারণ। দুটো সম্পূর্ণ আলাদা দল একই সময় আলাদা দেশে খেলবে। ভারত সাফল্য পেলে দৃষ্টান্ত হয়ে থাকবে এটা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Team India Inzamam-Ul-Haq
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE