Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মুম্বই দলে ফিরছেন তারকা ক্রিকেটার, কঠিন হচ্ছে নাইটদের মরণবাঁচন ম্যাচ

শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজির জন্য নিঃসন্দেহে কঠিন পরীক্ষা। এরকম অবস্থায় অনেক দলই নার্ভ ঠিক রাখতে না পেরে ‘চোক’ করে যায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ মে ২০১৯ ১৬:৩৮
Save
Something isn't right! Please refresh.
কলকাতা নাইট রাইডার্সের আজ মরণবাঁচন ম্যাচ। ছবি: পিটিআই।

কলকাতা নাইট রাইডার্সের আজ মরণবাঁচন ম্যাচ। ছবি: পিটিআই।

Popup Close

আজ, রবিবার বাঁচা-মরার ম্যাচ কেকেআর-এর। মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে পারলেই প্লে অফের ছাড়পত্র জোগাড় করে ফেলবেন দীনেশ কার্তিকরা।

আর হেরে গেলেই সানরাইজার্স হায়দরাবাদ পৌঁছে যাবে প্লে অফে। সে ক্ষেত্রে সানরাইজার্স হায়দরাবাদ নজির গড়বে। আইপিএলের ইতিহাসে সানরাইজার্সই প্রথম দল হবে, যারা ১২ পয়েন্ট নিয়েও প্লে অফের টিকিট পেয়ে যাবে। সবই অবশ্য নির্ভর করছে কলকাতা বনাম মুম্বই ম্যাচের উপর।

শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজির জন্য নিঃসন্দেহে কঠিন পরীক্ষা। এরকম অবস্থায় অনেক দলই নার্ভ ঠিক রাখতে না পেরে ‘চোক’ করে যায়। নাইটরা নিজদের হাল্কা রাখার চেষ্টা করছেন। কিন্তু, মাঠে বল গড়ানোর আগে নাইট রাইডার্সের চিন্তা বাড়াচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স।

Advertisement

আরও খবর: মুম্বইয়ে জন্মানো ইঞ্জিনিয়ারিং ড্রপ আউট এই পেসার মুম্বইয়ের বিরুদ্ধে আজ নাইটদের বড় ভরসা

আরও খবর: জিতলেই প্লে অফ, মুম্বই ম্যাচে দলে কি একটি পরিবর্তন করছে কেকেআর?

রোহিতদের দলীয় সূত্রে খবর, মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে আজ থাকতে পারেন যুবরাজ সিংহ। বাঁ হাতি এই ম্যাচ উইনার মুম্বই ইন্ডিয়ান্সে এখন আর নিয়মিত নন। মুম্বইয়ের হয়ে চারটি ম্যাচ খেলেছেন তিনি। তাঁর সংগ্রহ ৯৮ রান। প্লে অফের আগে মুম্বই ভরসা করছে অভিজ্ঞতাকেই। প্লে অফে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আজ কলকাতাকে হারালে প্রথম দুইয়ে থেকে শেষ করবেন রোহিত শর্মারা।

ম্যাচের গুরুত্ব বুঝেই যুবিতে ভরসা। যুবরাজ প্রথম একাদশে ফিরলে ডাগ আউটে বসতে পারেন এভিন লিউয়িস। তিনিই এই মুম্বই দলে ‘মিসিং লিঙ্ক’। যুবরাজ সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। তাঁরও প্রমাণ করার কিছু নেই। চলতি আইপিএলে সেই ভাবে জ্বলে উঠতে না পারলেও যে কোনও মুহূর্তে যুবির ব্যাট কথা বলতে শুরু করতেই পারে। আর যুবি খেলতে শুরু করলে কী হয়, সেটা সবারই জানা। সেই কারণেই ঘরের মাঠে পঞ্জাব তনয়কে রেখেই দল সাজাচ্ছে তারা।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement