Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নারাইন সুস্থ, তৈরি ঝড় তুলতে

নিজস্ব সংবাদদাতা
০২ এপ্রিল ২০১৯ ০৫:৩৮
নজরে: বেঙ্গালুরুতে হয়তো নামছেন নারাইন। ফাইল চিত্র

নজরে: বেঙ্গালুরুতে হয়তো নামছেন নারাইন। ফাইল চিত্র

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ শুক্রবার। বিরাট কোহালির দলের বিরুদ্ধে নামার আগে যথেষ্ট সময় পাচ্ছে কেকেআর শিবির। তার আগেই কেকেআর শিবিরে সুখবর। ফিরছেন সুনীল নারাইন।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আঙুলে চোট পেয়েছিলেন সুনীল নারাইন। কিন্তু কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে খেলতে তাঁর কোনও অসুবিধা হয়নি। কিন্তু দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নামার আগে পায়ে চোট পান নারাইন। সে ম্যাচে ক্যারিবিয়ান অলরাউন্ডারের পরিবর্তে ওপেন করেন নিখিল নায়েক। কিন্তু তিনি নজর কাড়তে ব্যর্থ হন। ১৬ বলে মাত্র সাত রান করেন। তাই আরসিবি-র বিরুদ্ধে নিখিলকে ফের সুযোগ দেওয়ার ঝুঁকি নিতে চাইবে না কেকেআর শিবির।

এরই মধ্যে কেকেআর সূত্রে খবর, নারাইন একেবারে সুস্থ। বিরাট-বাহিনীর বিরুদ্ধে ফের নারাইন, লিনের আগ্রাসী ওপেনিং জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন কেকেআর সমর্থকেরা। ২০১৭-১৮ মরসুমে এই চিন্নাস্বামী স্টেডিয়ামেই ১৫ বলে হাফসেঞ্চুরি করার রেকর্ড রয়েছে নারাইনের। সেই সঙ্গে ক্রিস লিনের ঝোড়ো ২২ বলে ৫০ রানের ইনিংস মেরুদণ্ড ভেঙে দিয়েছিল আরসিবি-র। ৬.১ ওভারে ১০৫ রানের জুটি গড়েছিল দুই ওপেনার। তাঁদের ব্যাটে ফের ঝড় দেখার জন্য মুখিয়ে রয়েছে কেকেআর শিবিরও।

Advertisement

দিল্লির বিরুদ্ধে ম্যাচের পরের দু’দিন বিশ্রাম দেওয়া হয় ক্রিকেটারদের। সোমবার দুপুরে দিল্লি থেকে বেঙ্গালুরু রওনা দেয় কেকেআর। বেঙ্গালুরুর হোটেল পৌঁছতে বেশ দেরি হয়ে যায় দলের। তাই পুল বা ট্রেনিং সেশন কিছু হয়নি।

আরও পড়ুন

Advertisement