Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Cricket

মানসিক সমস্যা অতীত, আইপিএল নিলামের পরদিনই প্রত্যাবর্তন পুরনো ‘ম্যাড ম্যাক্স’-এর

মানসিক অবসাদের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। পুরোদস্তুর সুস্থ হয়ে বিগ ব্যাশে ফেরেন ম্যাক্সওয়েল।

চেনা মেজাজে ম্যাক্সওয়েল। ছবি— টুইটার থেকে।

চেনা মেজাজে ম্যাক্সওয়েল। ছবি— টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১৮:৪১
Share: Save:

বিগ ব্যাশে ঝড় তুললেন অস্ট্রেলিয়ান তারকা গ্লেন ম্যাক্সওয়েল। নিলামের পরদিন ‘ম্যাড ম্যাক্স’ ৩৯ বলে ৮৩ রানের বিধ্বংসী ইনিংস খেললেন। ১০.৭৫ কোটি টাকা দিয়ে তাঁকে কিনে যে ভুল করেনি কিংস ইলেভেন পঞ্জাব, তা শুক্রবার বুঝিয়ে দিলেন ম্যাক্সওয়েল।

মানসিক অবসাদের জন্য ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। পুরোদস্তুর সুস্থ হয়ে বিগ ব্যাশে ফেরেন ম্যাক্সওয়েল। বাইশ গজে ব্যাট হাতে নেমে অজি-তারকা ধরা দেন চেনা মেজাজে।

শুক্রবার বিগ ব্যাশে খেলা ছিল মেলবোর্ন স্টার্স ও ব্রিসবেন হিট-এর। প্রথমে ব্যাট করে মেলবোর্ন স্টার্স ২০ ওভারে করে সাত উইকেটে ১৬৭ রান। ম্যাক্সওয়েলের ইনিংস সাজানো ছিল ৭টি বাউন্ডারি ও পাঁচটি ওভার বাউন্ডারিতে।

মেলবোর্ন স্টার্স দলে একমাত্র ম্যাক্সওয়েলই সফল। বাকিরা কেউই রান পাননি। সেই রান তাড়া করতে নেমে ব্রিসবেন হিট আট উইকেটে ১৪৫ রান করে ম্যাচটা হেরে যায়। ব্রিসবেন হিটের ওপেনার টম ব্যান্টনকে কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে। রান তাড়া করতে নেমে তিনি একমাত্র লড়লেন। ৩৬ বলে ৬৪ রান করলেও তিনি হারাতে পারেননি ম্যাক্সওয়েলের মেলবোর্ন স্টার্সকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE