Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

পারিবারিক নয়, এই বিশেষ কারণেই আইপিএল খেলছেন না রায়না!

এক রিপোর্টে বলা হয়েছে, দুবাইয়ের হোটেলে তাঁর জন্য বরাদ্দ ঘর পছন্দ হয়নি রায়নার। সেই ঘরে কোনও ব্যালকনি ছিল না।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ অগস্ট ২০২০ ১৩:৪৭
রায়না ফিরে আসায় অসন্তোষ গোপন রাখেননি সিএসকে-র মালিক শ্রীনিবাসন। —ফাইল চিত্র।

রায়না ফিরে আসায় অসন্তোষ গোপন রাখেননি সিএসকে-র মালিক শ্রীনিবাসন। —ফাইল চিত্র।

হোটেলের ঘর পছন্দ না হওয়ার কারণেই কি সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন সুরেশ রায়না? এমন খবরই ছড়িয়েছে ক্রিকেটমহলে।

চেন্নাই সুপার কিংসের সিইও কেএস বিশ্বনাথন টুইট করে জানিয়েছিলেন যে, ব্যক্তিগত কারণে দেশে ফিরে যাচ্ছেন রায়না। পরিষ্কার করে কোনও কারণ সেখানে জানানো হয়নি। পরে জানা যায়, পঞ্জাবে দুষ্কৃতীদের হাতে প্রাণ হারিয়েছেন রায়নার কাকা। তখন মনে করা হচ্ছিল, এই কারণেই দেশে ফিরে এসেছেন তিনি। পরবর্তীকালে আবার রায়নার একটি মন্তব্য ছড়িয়ে পড়ে। তাতে তিনি বলেছিলেন যে, সন্তানদের জীবন তাঁর কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন হয়ে তিনি দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন বলে মনে করা হয় তখন।

এখন আবার অন্য একটি কারণ সামনে এসেছে। এক রিপোর্টে বলা হয়েছে, দুবাইয়ের হোটেলে তাঁর জন্য বরাদ্দ ঘর পছন্দ হয়নি রায়নার। সেই ঘরে কোনও ব্যালকনি ছিল না। ব্যালকনি না থাকায় রায়নার নাকি অসুবিধা হচ্ছিল। সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে যেমন ঘর দেওয়া হয়েছিল, ঠিক তেমনই ঘর নাকি চেয়েছিলেন রায়না। আর এই ঘটনার জেরেই নাকি আইপিএল না খেলার সিদ্ধান্তে পৌঁছন রায়না।

Advertisement

আরও পড়ুন: ‘টি২০ ফরম্যাটের জন্য উপযুক্ত ছিল না সৌরভ’, বিস্ফোরক দাবি প্রাক্তন নাইট কোচের​

আরও পড়ুন: কেন আইপিএল খেললেন না? অবশেষে মুখ খুললেন সুরেশ রায়না

চেন্নাই সুপার কিংস দলের মালিক ও প্রাক্তন বোর্ড প্রেসিডেন্ট এন শ্রীনিবাসন যে রায়নার ফিরে আসার ঘটনায় অসন্তুষ্ট, তা বুঝিয়ে দিয়েছেন। তিনি বলেছেন, “অনিচ্ছুক কাউকে আটকে রাখার বিরোধী আমি। আমি কাউকে জোর করে কিছু করাই না। আর কখনও কখনও সাফল্যে মাথা ঘুরে যায়। চেন্নাই সুপার কিংস একটা পরিবারের মতো। এখানে সমস্ত সিনিয়র ক্রিকেটারকেই একসঙ্গে থাকা শিখতে হয়। আর রায়না নিশ্চিত ভাবেই উপলব্ধি করবে যে কত টাকা ও হারাতে চলেছে।” প্রসঙ্গত, প্রতি মরসুমে সিএসকে থেকে ১১ কোটি টাকা পান রায়না।

শিবিরে করোনার হানা সত্ত্বেও পরিস্থিতি অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন শ্রীনিবাসন। তিনি বলেছেন, “ধোনির সঙ্গে কথা হয়েছে। উদ্বেগের কারণ নেই বলে জানিয়েছে ও। জুম কলে ও খেলোয়াড়দের সঙ্গে কথা বলছে, নিরাপদে থাকতে বলছে।”

আরও পড়ুন

Advertisement