Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সমর্থককে মোক্ষম জবাব দিলেন ধোনির আর এক অস্ত্র ইমরান তাহির

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ এপ্রিল ২০২১ ২২:২১
সুযোগের অপেক্ষায় বসে আছেন ইমরান তাহির।

সুযোগের অপেক্ষায় বসে আছেন ইমরান তাহির।
ফাইল চিত্র

মাথা গরম করে নয়, বরং মাথা ঠাণ্ডা রেখে এক সমর্থককে মোক্ষম জবাব দিলেন ইমরান তাহির। এক সমর্থক তাঁকে টুইটারে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার ব্যাপারে প্রশ্ন করলে ইতিবাচক জবাব দিলেন পাক বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকার এই লেগ স্পিনার।

এখনও পর্যন্ত আইপিএল-এ ৫৮ ম্যাচ খেলে ৮০ উইকেটে নিয়েছেন তাহির। ২০১৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসে রয়েছেন। মহেন্দ্র সিংহ ধোনির দলের হয়ে ২৬ ম্যাচে ৩৩ উইকেটে নিয়ে ফেলেছেন তিনি। এমনকি প্রথম বছর দলে যোগ দিয়েই ট্রফি জেতার অন্যতম কারিগর ছিলেন ইমরান। যদিও এ বার এখনও পর্যন্ত খেলার সুযোগ হয়নি। তবে এতে মোটেও মনমরা নন। বরং তিনি সতীর্থদের জন্য গর্বিত।

এক সমর্থক তাঁকে প্রশ্ন করে বসেন, ‘মহাশয় আপনি কবে খেলবেন?’ ইমরানের জবাব ছিল, ‘প্রশ্ন করার জন্য ধন্যবাদ। সেরা দল মাঠে খেলছে ও প্রতি ম্যাচে দলের জয়ে অবদান রাখছে। তাই আমি নিজের কথা নয়, বরং দলের কথা ভাবতে চাই। বরাবর সেটাই ভেবে এসেছি। এমন একটা দলের সদস্য হতে পেরে গর্বিতবোধ করছি। যদি ভবিষ্যতে সুযোগ আসে তাহলে বরাবরের মতো উজার করে দেব’।

Advertisement

গত বছর ১ নভেম্বর তৎকালীন কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিলেন ইমরান। সেই ম্যাচে ৪ ওভারে ২৪ রান দিয়ে ক্রিস গেলকে আউট করেন এই লেগ স্পিনার।

এ বারের আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পরপর জয় পেয়েছে ধোনির সিএসকে।

আরও পড়ুন

Advertisement