Advertisement
১১ মে ২০২৪
IPL

দ্বিতীয় বিদেশি হিসেবে আইপিএল-এ ৫০০০ রান এবি ডিভিলিয়ার্সের

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই নজির গড়েন তিনি। এখনও পর্যন্ত ১৭৫ ম্যাচে ৫০৫৩ রান করেছেন ডিভিলিয়ার্স।

দিল্লির বিরুদ্ধে মারমুখী মেজাজে এবি ডিভিলিয়ার্স।

দিল্লির বিরুদ্ধে মারমুখী মেজাজে এবি ডিভিলিয়ার্স। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৪:২৫
Share: Save:

আইপিএল-এর ইতিহাসে দ্বিতীয় বিদেশি ক্রিকেটার হিসেবে ৫০০০ রান পূর্ণ করলেন এবি ডিভিলিয়ার্স। মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই নজির গড়েন তিনি। এখনও পর্যন্ত ১৭৫ ম্যাচে ৫০৫৩ রান করেছেন ডিভিলিয়ার্স। আইপিএল-র সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় বিদেশিদের মধ্যে ডিভিলিয়ার্সের আগে রয়েছেন ডেভিড ওয়ার্নার। এখনও পর্যন্ত ১৪৭ ম্যাচে ৫৩৯০ রান করে ফেলেছেন অজি ব্যাটসম্যান। আইপিএল-এ দেশি-বিদেশি সব ব্যাটসম্যান মিলিয়ে এই তালিকায় সবার উপরে রয়েছেন বিরাট কোহলী। ১৯৮ ম্যাচে ইতিমধ্যেই ৬০৪১ রান করে ফেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক।

প্রায় পাঁচ মাস ক্রিকেটের সঙ্গে ডিভিলিয়ার্সের কোনও যোগাযোগ ছিল না। যদিও বরাবরের মতো এ বারও দারুণ ছন্দে রয়েছেন ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২৭ বলে ৪৮ রান করেন। এরপর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩৪ বলে ৭৬ রানে অপরাজিত থাকেন। আর গত ম্যাচে দিল্লির বিরুদ্ধে ৪২ বলে ৭৫ রানে অপরাজিত থেকে ঝড় তোলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE