Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

মর্গ্যানদের নিয়ে কেকেআর-এর বাস যাওয়ার জন্যে থমকে অ্যাম্বুল্যান্স! দেখুন ভিডিয়ো

প্রতিযোগিতা চালানোর জন্য আয়োজকদের তরফে অতি তৎপরতা প্রশ্নের মুখে পড়েছে।

মর্গ্যানদের কনভয় প্রশ্নের মুখে।

মর্গ্যানদের কনভয় প্রশ্নের মুখে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১৩:৩৭
Share: Save:

অতিমারির মাঝে আইপিএল চালানোর যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। বন্ধ করার দাবিও তুলেছিলেন। আইপিএল বন্ধ হয়েছে ঠিকই। কিন্তু তার আগে প্রতিযোগিতা চালানোর জন্য আয়োজকদের তরফে অতি তৎপরতা প্রশ্নের মুখে পড়েছে।

বুধবারই একটি ভিডিয়ো সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে আমদাবাদের রাস্তায় কলকাতা নাইট রাইডার্স দলের কনভয় মসৃণ ভাবে যেতে দেওয়ার জন্য বন্ধ করে দেওয়া হয়েছে একদিকের রাস্তা। সেখানে আটকে পড়েছে একটি অ্যাম্বুল্যান্সও। ওই অ্যাম্বুল্যান্সে কোনও কোভিড রোগী ছিলেন কি না তা জানা যায়নি। কিন্তু অতিমারির এই কঠিন সময়ে আয়োজকদের কাণ্ডে তীব্র সমালোচনা হয়েছে। একটি গুজরাতি চ্যানেলের তরফে ওই ভিডিয়ো সামনে আসতেই নিন্দার ঝড় বয়ে গিয়েছে।

ঘটনা প্রকাশ্যে আসার পরেই দায় ঝেড়ে ফেলার কাজও অতি দ্রুততার সঙ্গে শুরু হয়ে গিয়েছে। আমদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস পটেল এক সংবাদমাধ্যমে বলেছেন, “ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গেই আমরা স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তারা আমাকে জানায় যে, দুটি বাস পেরনোর পরই ওই অ্যাম্বুল্যান্স এসে দাঁড়িয়েছিল।”

তেজসের দাবি, ট্র্যাফিক পুলিশরা তৃতীয় বাস থামানোর কথা ভেবেছিলেন। তবে সেক্ষেত্রে তৃতীয় বাস এবং সঙ্গে থাকা পুলিশ ভ্যানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। তাঁর আরও দাবি, মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হয়েছিল ওই অ্যাম্বুল্যান্সকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Eoin Morgan Ambulance COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE