Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL

আইপিএল ভারতেই হওয়া উচিত ছিল, সৌরভের বোর্ডের পাশে পঞ্জাব কিংস কর্ণধার নেস ওয়াদিয়া

অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাই-রা দেশে ফিরে গিয়েছিলেন। জৈব বলয় নিয়ে তুলেছিলেন একাধিক প্রশ্ন।

আইপিএল বাতিল হলেও সৌরভের পাশে পঞ্জাব কিংস কর্ণধার নেস ওয়াদিয়া।

আইপিএল বাতিল হলেও সৌরভের পাশে পঞ্জাব কিংস কর্ণধার নেস ওয়াদিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২১ ১২:৪৭
Share: Save:

বহির্জগতে করোনার হার বেড়ে যাওয়ার জন্য জৈব সুরক্ষা বলয় ভেদ করে ভাইরাস ঢুকে যেতেই আইপিএল বন্ধ করে দিতে বাধ্য হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই। আর এখান থেকেই শুরু হয়েছে যাবতীয় আলোচনা। অনেকের দাবি এমন অবস্থায় আইপিএল দেশের বাইরে আয়োজন করলেই ভাল হত। যদিও পঞ্জাব কিংসের অন্যতম মালিক নেস ওয়াদিয়া কিন্তু বোর্ড প্রধান সৌরভের পাশে দাঁড়ালেন। তাঁর দাবি দেশের মাটিতে ক্রোড়পতি লিগ আয়োজন করে সঠিক সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

ওয়াদিয়া বলেন, “আইপিএল শুরু হওয়ার সময় এতটা জটিল অবস্থা ছিল না। তাছাড়া চলতি বছর আবার দেশের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন হওয়ার কথা। তাই দেশে এই প্রতিযোগিতা আয়োজন করা একেবারে সঠিক সিদ্ধান্ত ছিল। অনেকে মনে করেন আরবে প্রতিযোগিতা আয়োজন করলে সবকিছু ঠিকঠাক চলত। যদিও আমার সেটা মনে হয় না। তবে একই সঙ্গে ভাইরাস বাড়তেই বিসিসিআই আইপিএল বাতিল করেছে। বোর্ডের এই সিদ্ধান্তকেও স্বাগত জানাই। ” যদিও তিনি মনে করেন দেশের এক কিংবা দুটি শহরে আইপিএল আয়োজন করলে ভাল হত। ওয়াদিয়া বলেন, “যে কোনও দুটি শহরে আইপিএল আয়োজন করলে জৈব বলয় আরও সুরক্ষিত থাকত। এমনকি প্রতিটি স্টেডিয়ামের মাঠ কর্মীদেরও কঠিন সুরক্ষা বলয়ে রাখা উচিত ছিল। সেটা করতে পারলে সমস্যা এড়ানো যেত।”

আইপিএল মুলতুবি হওয়ার আগেই অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাই-রা দেশে ফিরে গিয়েছিলেন। জৈব বলয় নিয়ে তুলেছিলেন একাধিক প্রশ্ন। যদিও ওয়াদিয়া কিন্তু সরে যাওয়া বিদেশিদের নিয়ে ভাবতে রাজি নন। বরং ভারতীয় ক্রিকেটারদের তিনি প্রশংসা করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE