Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: আইপিএল-এ দ্রুততম আটটি বলই তাঁর, এই জোরে বোলারের গতি ঘুম ছুটিয়েছে ব্যাটসম্যানদের

হায়দরাবাদের বিরুদ্ধে চার ওভার বল করে ১২ রান দিয়ে দু’টি উইকেট নেন নোখিয়া। ১৪টি বলে কোনও রান দেননি তিনি।

বোলারদের দাপটে হায়দরাবাদকে ১৩৪ রানে আটকে রাখে দিল্লি।

বোলারদের দাপটে হায়দরাবাদকে ১৩৪ রানে আটকে রাখে দিল্লি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ০৯:০৬
Share: Save:

এ বারের আইপিএল-এ এখনও অবধি মাত্র দু’টি ম্যাচ খেলেছেন এনরিখ নোখিয়া। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বুধবার ম্যাচের সেরা হয়েছেন দিল্লি ক্যাপিটালসের পেসার। প্রথম ওভারেই ফিরিয়ে দিয়েছেল ডেভিড ওয়ার্নারকে। নজর কেড়েছে নোখিয়ার বলের গতি।

এই মরসুমে আইপিএল-এর সব থেকে জোরে বলের তালিকায় প্রথম আটটিই নোখিয়ার হাত থেকে বেরিয়েছে। তিনটি বল দেড়শ কিমি প্রতি ঘণ্টার উপরে ছিল। নোখিয়ার বলগুলির গতি যথাক্রমে ১৫১.৭১ কিমি প্রতি ঘণ্টা, ১৫১.৩৭ কিমি প্রতি ঘণ্টা, ১৫০.২১ কিমি প্রতি ঘণ্টা, ১৪৯.৯৭ কিমি প্রতি ঘণ্টা, ১৪৯.২৯ কিমি প্রতি ঘণ্টা, ১৪৯.১৫ কিমি প্রতি ঘণ্টা, ১৪৮.৭৬ কিমি প্রতি ঘণ্টা।

হায়দরাবাদের বিরুদ্ধে চার ওভার বল করে ১২ রান দিয়ে দু’টি উইকেট নেন নোখিয়া। ১৪টি বলে কোনও রান দেননি দক্ষিণ আফ্রিকার পেসার। নোখিয়ার বলের এই গতি দেখে ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া টুইট করে লেখেন, ‘অতিরিক্ত গতির জন্য চালান কাটা হোক।’

বোলারদের দাপটে হায়দরাবাদকে ১৩৪ রানে আটকে রাখে দিল্লি। শিখর ধবন, শ্রেয়াস আইয়ার এবং ঋষভ পন্থ সহজেই সেই রান তুলে দেন। লিগে শীর্ষ স্থান ধরে রাখে দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Anrich Nortje Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE