Advertisement
১১ মে ২০২৪
IPL

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যোগ দিলেন সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর

অর্জুন তেন্ডুলকর

অর্জুন তেন্ডুলকর ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ২০:৪৫
Share: Save:

আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন অর্জুন তেন্ডুলকর। সচিন তেন্ডুলকরের পুত্র এবারই প্রথম আইপিএলে খেলবেন। শুক্রবার মুম্বইয়ের শিবিরে যোগ দিয়েছেন এই বাঁহাতি জোরে বোলার। মুম্বই অবশ্য দুই দিন আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। ক্রিস লিন, ঈশান কিশন, পীযূষ চাওলা আগেই মুম্বই ইন্ডিয়ান্সের শিবিরে যোগ দিয়েছেন।

অর্জুনকে ২০ লক্ষ টাকায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এবারের নিলামে একটা সময়ে মনে হয়েছিল অর্জুনের নাম হয়ত আসবেই না। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে নেয় মুম্বই। গত দুই বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্সের নেটে নিয়মিত দেখা গিয়েছে অর্জুনকে। গত বছর দলের সঙ্গে তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন। করোনার জন্য ২০২০ সালের আইপিএল সেখানেই হয়েছিল। এই বছরের শুরুতে মুম্বই দলের হয়ে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি ক্রিকেটে অর্জুনের অভিষেক হয়।

গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবার প্রথা মেনে প্রথম দিনই খেলতে নামছে। ৯ এপ্রিল প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE