Advertisement
২৭ এপ্রিল ২০২৪
new zealand cricket

ঝাঁপিয়ে পড়ে এক হাতে ক্যাচ! ‘স্পাইডারম্যান’ হয়ে উঠলেন ট্রেন্ট বোল্ট, দেখুন ভিডিয়ো

এক হাতে ক্যাচ নেওয়ার জন্য বিখ্যাত ট্রেন্ট বোল্ট।

ক্যাচ নিয়ে চমকে দিলেন বোল্ট।

ক্যাচ নিয়ে চমকে দিলেন বোল্ট। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১৯:২৬
Share: Save:

এক হাতে ক্যাচ নেওয়ার জন্য বিখ্যাত ট্রেন্ট বোল্ট। নিউজিল্যান্ডের এই বোলার এর আগে বারবার চমকে দিয়েছেন ক্রিকেটপ্রেমীদের। শুক্রবার তাঁর ফিল্ডিংয়ের আরও একটি নিদর্শন দেখা গেল। বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে এক হাতে ক্যাচ নিয়ে বিস্মিত করলেন ভক্তদের। কুর্নিশ জানিয়েছে আইসিসিও।

বাংলাদেশ ইনিংসের সপ্তম ওভারে এই ঘটনা ঘটেছে। ম্যাট হেনরির হাফ ভলি স্কোয়্যার লেগের দিকে ঠেলতে চেয়েছিলেন বাংলাদেশের লিটন দাস। বল ব্যাটের কানায় লেগে থার্ড ম্যানের দিকে উড়ে যায়। সামনে অনেকটা এগিয়ে এসে ঝাঁপিয়ে পড়ে বাঁ হাতে সেই ক্যাচ তালুবন্দি করেন বোল্ট। এরপরেই ডান হাতের একটি আঙুল তুলে আউটের ইঙ্গিত করেন।

দর্শকরা তো বটেই, মাঠে থাকা নিউজিল্যান্ডের ক্রিকেটাররা পর্যন্ত অবাক হয়ে যান। ক্ষণিকের অবিশ্বাস কাটিয়ে প্রত্যেকেই দৌড়ে যেতে থাকেন বোল্টের দিকে। নেটমাধ্যমে ইতিমধ্যেই তাঁকে ‘স্পাইডারম্যান’ বলে ডাকা শুরু হয়ে গিয়েছে।

একদিনের সিরিজে বাংলাদেশকে চুনকাম করে দিল নিউজিল্যান্ড। ডেভন কনওয়ের ১২৬ রান এবং ড্যারিল মিচেলের অপরাজিত ১০০-র সৌজন্যে শুক্রবার ৩১৮/৬ তোলে তারা। জবাবে ১৫৪ রানেই শেষ বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi cricket Trent Boult new zealand cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE