Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2021

করোনা পরীক্ষায় সকলেই পাশ, অনুশীলন শুরু ধোনিদের

এক সপ্তাহ নিভৃতবাসে ছিলেন মহেন্দ্র সিংহ ধোনিরা। ৩ মার্চ চেন্নাইয়ে অনুশীলনে যোগ দিতে চলে আসেন একাধিক ক্রিকেটার।

অনুশীলনে মহেন্দ্র সিংহ ধোনি।

অনুশীলনে মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ০৯:৩৪
Share: Save:

আইপিএল ২০২০ ভুলতে চাইবেন চেন্নাই সুপার কিংসের সমর্থকরা। ক্রিকেটাররাও যে মনে রাখতে চাইবেন এমন নয়। গত বার প্রতিযোগিতা শুরুর আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন একাধিক ক্রিকেটার। এ বার যদিও এখনও অবধি সকলেই করোনামুক্ত। অনুশীলনও শুরু করে দিল চেন্নাই শিবির।

এক সপ্তাহ নিভৃতবাসে ছিলেন মহেন্দ্র সিংহ ধোনিরা। ৩ মার্চ চেন্নাইয়ে অনুশীলনে যোগ দিতে চলে আসেন একাধিক ক্রিকেটার। তাঁদের সকলেরই করোনা পরীক্ষা কড়া হয়। সেই পরীক্ষায় সকলেই করোনামুক্ত বলে জানা গিয়েছে। ধোনি ছাড়াও দলের সঙ্গে রয়েছেন অম্বাতি রায়ডু, রুতুরাজ গায়কোয়াড়ের মতো ক্রিকেটাররা। চেন্নাই দলের নতুন সদস্য পেসার হরিশঙ্কর রেড্ডী বলেন, “করোনার জন্য যে যে নিয়ম মানা প্রয়োজন তা মেনে চলা হচ্ছে। সোমবার থেকে নেটে অনুশীলনও শুরু করে দেওয়া হয়েছে।”

এ বারের নিলামে মইন আলি, চেতেশ্বর পূজারা, কৃষ্ণপ্পা গৌতমের মতো বেশ কিছু ক্রিকেটার কিনেছে চেন্নাই। দলে থাকবেন সুরেশ রায়নাও। ধোনির নেতৃত্বে এ বার ঘুরে দাঁড়াতে চাইবেন হলুদ জার্সিধারিরা। ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম খেলতে নামবেন ধোনিরা। সব দলই খেলবে নিরপেক্ষ মাঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK MS Dhoni IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE