Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: টি২০ বিশ্বকাপে নিজেকে প্রস্তুত রাখতে আইপিএল শেষের আগেই পঞ্জাব দল ছাড়লেন গেল

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পর আবার আইপিএল-এ সুরক্ষা বলয়ে থাকতে গিয়ে হাঁপিয়ে উঠেছেন গেল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ০০:৩৫
Share: Save:

টি২০ বিশ্বকাপের আগে বিশ্রাম নিতে চান ক্রিস গেল। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের আগের দিনই তাই আইপিএল-এর সুরক্ষা বলয় ছেড়ে বাইরে বেরিয়ে এলেন তিনি। কলকাতা ছাড়াও আরও দুটি ম্যাচ বাকি রয়েছে পঞ্জাব কিংসের। দলের তরফ থেকে টুইট করে গেলের দল ছাড়ার কথা জানানো হয়।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পর আবার আইপিএল-এ সুরক্ষা বলয়ে থাকতে গিয়ে হাঁপিয়ে উঠেছেন গেল। তিনি লেখেন, ‘সিপিএল তারপর আইপিএল। সুরক্ষা বলয়ের মধ্যে দীর্ঘদিন ধরে রয়েছি। আইপিএল শেষ হলেই টি২০ বিশ্বকাপ রয়েছে। তাই আমি একটু বিরতি নিতে চাই। ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে নতুন করে তরতাজা হয়ে ফিরতে চাই। পঞ্জাব কিংসকে ধন্যবাদ। আমার আর্জি মঞ্জুর করার জন্য। বাকি ম্যাচ গুলোর জন্য আমার শুভ কামনা রইল।’

১১ ম্যাচে আট পয়েন্ট নিয়ে ছ’নম্বরে রয়েছে পঞ্জাব। এখান থেকে প্লে অফের রাস্তা কঠিন হলেও অসম্ভব নয়। তবে গেলকে বাধা দিচ্ছে না পঞ্জাব দল। কোচ অনিল কুম্বলে বলেন, ‘‘আমি ওর বিরুদ্ধে খেলেছি। কোচিংও করিয়েছি। গেল পেশাদার একজন ক্রিকেটার। ও দেশের হয়ে টি২০ বিশ্বকাপে খেলার জন্য নিজেকে তরতাজা রাখতে চায়। দল ওর সিদ্ধান্তকে সম্মান করে।’’

এ রকম অবস্থায় গেলের মত তারকা ক্রিকেটারকে ছেড়ে দিলে সমস্যায় পড়তে পারেন লোকেশ রাহুলরা। তবে করোনা পরিস্থিতিতে সুরক্ষা বলয় নিয়ে অনেক ক্রিকেটারই অসন্তোষ প্রকাশ করেছেন। কিছুদিন আগেই পঞ্জাবের আরও এক ক্রিকেটার মহম্মদ শামিও সুরক্ষা বলয়ে অসুবিধার কথা জানিয়েছিলেন। আর এবার সেই ধকল সামলাতে না পেরে সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE