Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2021

বাড়ছে করোনা আতঙ্ক, দেশে ফেরার জন্য ব্যক্তিগত বিমানের দাবি রোহিতদের দলের ক্রিস লিনের

পরিস্থিতি খুব একটা স্বস্তি দিচ্ছে না আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আবেদন  লিনের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আবেদন লিনের। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১০:১৭
Share: Save:

ভারতে যে ভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে, তা স্বস্তি দিচ্ছে না আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান ক্রিস লিন ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে আবেদন জানিয়েছেন আইপিএল শেষ হলে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করতে।

আইপিএল-এর বিভিন্ন দলে একাধিক অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা রয়েছেন। দিল্লি ক্যাপিটালস দলে আবার কোচ হিসেবে রয়েছেন রিকি পন্টিং। কলকাতা দলে রয়েছেন পেসার প্যাট কামিন্স। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লিন বলেন, “আমরা আইপিএল খেললে অস্ট্রেলিয়া বোর্ড যে চুক্তির ১০ শতাংশ টাকা পায়, সেই টাকায় ব্যক্তিগত বিমানের ব্যবস্থা করা সম্ভব কি না জানতে চেয়েছি বোর্ডের কাছে।”

লিন বলেন, “আমি জানি অন্য অনেকের থেকে ভাল আছি আমরা। কিন্তু প্রচণ্ড কঠিন জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হচ্ছে আমাদের, পরের সপ্তাহে হয়তো টিকাও পেয়ে যাব। ব্যক্তিগত বিমান হলে যদি সরকার আমাদের ঢুকতে দেয়। আমি কোনও সংক্ষিপ্ত রাস্তা নেওয়ার কথা বলছি না। সব নিয়ম জেনেই আমরা সই করেছি। তবে প্রতিযোগিতা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে বাড়ি ফিরে যেতে পারলে ভাল হয়।”

লিনের এমন আবেদনে ক্রিকেট অস্ট্রেলিয়া এখনও কোনও উত্তর দেয়নি। ভারতে মঙ্গলবারও ৩ লক্ষের ওপর মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। পরিস্থিতি খুব একটা স্বস্তি দিচ্ছে না আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE