Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

করোনার জেরে এখনও হ্যাজেলউডের বদলি জোরে বোলার খুঁজে পাননি ধোনিরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ এপ্রিল ২০২১ ১৫:১৩
এখনও সহ-অধিনায়কের নামও ঘোষণা করেনি চেন্নাই।

এখনও সহ-অধিনায়কের নামও ঘোষণা করেনি চেন্নাই।

করোনার জন্য হন্যে হয়ে খুঁজেও একজন জোরে বোলার পাচ্ছে না মহেন্দ্র সিংহ ধোনির দল। জস হ্যাজেলউড আইপিএল থেকে সরে দাঁড়ানোয় একজন জোরে বোলার দরকার চেন্নাই সুপার কিংসের। অস্ট্রেলিয়ার হয়ে খেলার জন্য নিজেকে তৈরি রাখতে আইপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন হ্যাজেলউড। অস্ট্রেলিয়ার এই পেসারের পরিবর্ত হিসেবে এখনও কারোর নাম ঘোষণা করতে পারেনি চেন্নাই সুপার কিংস। শুধু তাই নয়, এখনও সহ-অধিনায়কের নামও ঘোষণা করেনি তারা। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল, এখনও এই দুটো প্রশ্নের উত্তর খুঁজে পায়নি চেন্নাই।

শোনা যাচ্ছে বিভিন্ন ক্রিকেটারকে প্রস্তাব দিলেও ভারতে বাড়তে থাকা করোনা সংক্রমণের কারণে অনেকেই আসতে চাইছেন না। যদিও চেন্নাই দলের মুখ্য কার্যনির্বাহী কর্তা কাশী বিশ্বনাথন বলেন, “হ্যাজেলউডের পরিবর্ত পাওয়া নিয়ে আমরা খুব চিন্তিত নেই। আমাদের কাছে ওটা গুরুত্বপূর্ণ নয়। আমাদের দল তৈরি। নিশ্চয়ই এই ব্যাপারটা নিয়ে ভাবা হবে, তবে এখনই নয়। সহ-অধিনায়ক বেছে নেওয়া নিয়েও কোনও তাড়া নেই। দল ঠিক করবে কাকে এই দায়িত্ব দেওয়া হবে।”

সব দলের কাছেই এ বারের আইপিএল-এ বড় সমস্যা হয়ে উঠতে পারে করোনা। দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সব চেয়ে শঙ্কটজনক। সেখান থেকেই আইপিএল-এ যাত্রা শুরু করবেন মহেন্দ্র সিংহ ধোনিরা। চেন্নাই দলেও হানা দিয়েছে এই মারণ ভাইরাস। শোনা যাচ্ছে দলের এক কর্তা এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিশ্বনাথন বলেন, “আমাদের কাছে গুরুত্বপূর্ণ দলকে এক সঙ্গে বেঁধে রাখা। কঠিন সময় দলের মনোবল ঠিক রাখা প্রয়োজন। সমস্ত ক্রিকেটার করোনা পরীক্ষায় পাশ করেছেন। মুম্বইয়ে খেলতে হবে ভেবে নিজেদের ঘুম নষ্ট করছি না আমরা। সবার মতোই আমরাও করোনা নিয়ে চিন্তিত, তবে তা নিয়ে বিসিসিআইয়ের কাছে কোনও চিঠি পাঠাচ্ছি না। আশা করি বোর্ড সকলের জন্যই সমান সিদ্ধান্ত নেবে।”

Advertisement

আরও পড়ুন

Advertisement