Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: স্বস্তি কেকেআর-এর, আইপিএল খেলবেন অইন মর্গ্যান, পাওয়া যাবে ইংরেজ ক্রিকেটারদের

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শেষ হলেই বিরাট কোহলী, রোহিত শর্মাদের সঙ্গে একই বিমানে সংযুক্ত আরব আমিরশাহিতে পা রাখবেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।

আইপিএল-এর দ্বিতীয় পর্বে খেলবেন অইন মর্গ্যান।

আইপিএল-এর দ্বিতীয় পর্বে খেলবেন অইন মর্গ্যান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৫:৪৪
Share: Save:

অবশেষে স্বস্তি পেল কলকাতা নাইট রাইডার্স ও আইপিএল-এর বাকি সাত ফ্র্যাঞ্চাইজি। ক্রোড়পতি লিগের দ্বিতীয় পর্বে খেলবেন অইন মর্গ্যান, স্যাম কারেন, মইন আলি, জফ্রা আর্চার, জস বাটলাররা। আইপিএল-এর দ্বিতীয় পর্বের সময় মর্গ্যানদের বাংলাদেশ সফরে যাওয়ার কথা ছিল। তবে সেই সফর আপাতত স্থগিত করে দেওয়া হয়েছে। বিসিসিআই-এর তরফ থেকে এমনটাই জানানো হল।

আইপিএল-এ খেলার জন্য একাধিক ইংরেজ ক্রিকেটারকে সংযুক্ত আরব আমিরশাহিতে নিয়ে আসার পরিকল্পনা ইতিমধ্যেই সেরে ফেলেছেন ভারতীয় বোর্ডের কর্তারা। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শেষ হলেই বিরাট কোহলী, রোহিত শর্মাদের সঙ্গে একই বিমানে সংযুক্ত আরব আমিরশাহিতে পা রাখবেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। সেই জন্য বিলেতে থাকা ভারতীয় দলের মতো মর্গ্যান, বাটলারদেরও জৈব বলয়ে ঢুকে যেতে হবে।

বেন স্টোকসের খেলা নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে। ফাইল চিত্র

বেন স্টোকসের খেলা নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে। ফাইল চিত্র

মানসিক অবসাদের জন্য ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন বেন স্টোকস। আইপিএল-এ তিনি খেলবেন কিনা সেই বিষয়ে এখনও কোনও নিশ্চয়তা দিতে পারেনি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে আইপিএল-এর দ্বিতীয় পর্ব। এ দিকে সেই সময় বাংলাদেশে গিয়ে মর্গ্যানদের তিনটি একদিনের ম্যাচ ও সম সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের অনুরোধে এই সফর আপাতত স্থগিত করে দিল ইসিবি। শোনা যাচ্ছে আগামী বছর এই সিরিজ আয়োজন করা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket BCCI ECB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE