Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: কলকাতার হারের পিছনে তৃতীয় আম্পায়ারকেই দুষলেন প্রাক্তন ক্রিকেটাররা

শুক্রবার কলকাতা বনাম পঞ্জাব ম্যাচের শেষ দিকে কেএল রাহুলের ক্যাচ নিয়েছিলেন রাহুল ত্রিপাঠি। কিন্তু তৃতীয় আম্পায়ার সেই ক্যাচ বাতিল করে দেন।

রাহুলের সেই ক্যাচ।

রাহুলের সেই ক্যাচ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১৭:১৩
Share: Save:

শুক্রবার কলকাতা বনাম পঞ্জাব ম্যাচের শেষ দিকে কেএল রাহুলের শট তালুবন্দি করেছিলেন রাহুল ত্রিপাঠি। কিন্তু তৃতীয় আম্পায়ার সেই ক্যাচ বাতিল করে দেন। প্রাণ ফিরে পান রাহুল। কলকাতাকেও ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন রাহুল। তবে ওই সময়ে ক্যাচটি বৈধ ঘোষণা করা হলে ম্যাচের রং বদলেও যেতে পারত।

তৃতীয় আম্পায়ারের এই সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন দুই ধারাভাষ্যকার গৌতম গম্ভীর এবং গ্রেম সোয়ান। সোয়ান ধারাভাষ্যে বলেছেন, “আমার দেখা সব থেকে খারাপ তৃতীয় আম্পায়ারিং।”

গম্ভীরও একই জিনিস বলেছেন। তাঁর কথায়, “আমি অবাক। কোনও দলের অভিযান শেষ হয়ে যেতে পারে এই একটা সিদ্ধান্তে। আমার মতে, ওই রিপ্লে এক বারের বেশি দেখাই উচিত হয়নি। কেএল রাহুল ওই সময় আউট হলে ম্যাচের গতিপ্রকৃতি বদলে যেতে পারত। আইপিএল-এ এই জিনিস একেবারেই হওয়া উচিত নয়।”

ম্যাচের পর কেকেআর অধিনায়ক অইন মর্গ্যানও বলেছিলেন, প্রথম দেখায় তাঁর ক্যাচটা বৈধই মনে হয়েছিল। তাঁর কথায়, “দেখে মনে হয়েছিল যে ওটা আউটই ছিল। কিন্তু ঘটনাটা দেখে হয়তো তৃতীয় আম্পায়ার অন্য কিছু ভেবেছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KL Rahul Punjab Kings Rahul Tripathi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE