Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

কী পরিকল্পনা করে কোহলী, ডিভিলিয়ার্সকে আউট করেছিলেন? জানালেন হরপ্রীত

শুক্রবার স্বপ্নের রাত কেটেছে হরপ্রীত ব্রারের। আরসিবি-র তিন মূর্তি বিরাট কোহলী, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডিভিলিয়ার্সকে আউট করেন সাত বলের ব্যবধানে।

ডিভিলিয়ার্সকে আউট করার পর হরপ্রীত।

ডিভিলিয়ার্সকে আউট করার পর হরপ্রীত। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৫:৪৪
Share: Save:

শুক্রবার স্বপ্নের রাত কেটেছে হরপ্রীত ব্রারের। আরসিবি-র তিন মূর্তি বিরাট কোহলী, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডিভিলিয়ার্সকে আউট করেন সাত বলের ব্যবধানে। ম্যাচের সেরাও তিনিই। কোহলী এবং ম্যাক্সওয়েলকে তিনি সরাসরি বোল্ড করে দেন। ডিভিলিয়ার্সকে অফসাইডের ফাঁদে ফেলে আউট করেন।

কিন্তু এই সাফল্য এমনি এমনি আসেনি। প্রতিটা উইকেটের পিছনে ছিল পরিকল্পনা। ম্যাচের পর যা খোলসা করেছেন হরপ্রীত। কোহলীকে আউট করার প্রসঙ্গে বলেছেন, “আমার লক্ষ্য ছিল সঠিক লেংথে বল করা। তাতে যদি চার খেতেও হত কিছু এসে যেত না। যদি ও ব্যাটিংয়ের কৌশল বদলে দিত তাহলে আমিও লেংথ বদলে দিতাম। লেংথ একটু ছোট করে আনতেই সাফল্য পেয়েছি।”

ডিভিলিয়ার্সের বিরুদ্ধে হরপ্রীতের লক্ষ্য ছিল অফ স্টাম্পের সামান্য বাইরে বল করা। কারণ বল ঘুরছিল সেই সময়। হরপ্রীত বলেছেন, “ওই জন্যেই স্লিপ নিয়ে এসেছিলাম। চাইছিলাম ডট বল করতে। কিন্তু উইকেটও পেয়ে যাই। নিজে ভয়ডরহীন এবং চাপমুক্ত হয়ে খেলতে চেয়েছিলাম। বেশি চাপ নিইনি। নিজের স্বাভাবিক খেলাটাই খেলতে চেয়েছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE