Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shoaib Malik

‘ব্যাট করতে পারছি, বল করতে পারছি’, এখনই অবসর নিচ্ছেন না শোয়েব মালিক

পাকিস্তানের হয়ে ১১৬টি টি২০ ম্যাচ খেলেছেন মালিক। তাঁর সংগ্রহে রয়েছে ২৩৩৫ রান এবং ২৮টি উইকেট।

এখনই অবসর নিচ্ছেন না শোয়েব মালিক।

এখনই অবসর নিচ্ছেন না শোয়েব মালিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৫:০৪
Share: Save:

তিনি পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। বয়স ৩৯ বছর। শোয়েব মালিক কি অবসর নিলেন? প্রশ্নটা কিছু দিন নেটমাধ্যমে ঘুরপাক খাচ্ছিল। উত্তর দিলেন স্বয়ং মালিকই। শুক্রবার তিনি জানিয়ে দিলেন যে এখনই অবসর নিচ্ছেন না।

টেস্ট এবং একদিনের ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন মালিক। টি২০ ক্রিকেটে খেলার মতো শক্তি এখনও তাঁর রয়েছে বলেই মনে করেন তিনি। পাকিস্তানের হয়ে ১১৬টি টি২০ ম্যাচ খেলেছেন মালিক। তাঁর সংগ্রহে রয়েছে ২৩৩৫ রান এবং ২৮টি উইকেট। মালিক বলেন, “আমি পরিষ্কার করে জানিয়ে দিতে চাই যে এখনই অবসরের কথা ভাবছি না। আমি এখনও ফিট, আমি বল করতে পারছি, আমি ব্যাট করতে পারছি। দু’বছরের জন্য একটা দলে সই করেছি। বিশ্বকাপের পর অবসর নেওয়ার প্রশ্নই উঠছে না।”

মালিক বলেন, “আমি দু’রান নিতে পারছি, দু’রান আটকাতে পারছি। দলের প্রয়োজন হলে বল করতে পারছি। ব্যাটও করতে পারছি।” অভিজ্ঞ ব্যাটসম্যান শুধু টি২০ ম্যাচ খেললেও কোচ মিসবা উল হক তাঁকে দলের বাইরেই রেখেছেন নতুনদের দেখে নেওয়ার জন্য। মালিক এটাও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে তাঁকে দলে নিলে ৪ নম্বরেই ব্যাট করতে দিতে হবে। আগের মতো যেকোনো জায়গায় ব্যাট করতে রাজি নন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Cricket Shoaib Malik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE